মেইন ম্যেনু

‘দ্য ব্লুবেরি হান্ট’ চলচ্চিত্রে নাসিরুউদ্দিন শাহ

বলিউডের বর্ষীয়াণ অভিনেতা নাসিরউদ্দিন শাহ। দীর্ঘদিন ধরেই তার অসাধারণ অভিনয় প্রতিভা দিয়ে বলিউডে রাজত্ব করে যাচ্ছেন। সম্প্রতি তিনি অভিনয় করেছেন অনুপ কুরিয়ান পরিচালিত ‘দ্য ব্লুবেরি হান্ট’ চলচ্চিত্রে। বলা হচ্ছে, এই ছবিটি হবে নাসিরউদ্দিন শাহের অন্যতম একটি সেরা ছবি।

ছবিটির পরিচালক অনুপ কুরিয়ান বলেছেন, বর্ষীয়াণ অভিনেতা নাসির উদ্দিন শাহ ‘দ্য ব্লুবেরি হান্ট’ ছবিতে তার অভিনয় দক্ষতার সর্বোচ্চ প্রমাণ রেখেছেন। দর্শকরা নাসিরউদ্দিন শাহকে এমন চরিত্রে এর আগে কখনো দেখেনি।

চলচ্চিত্রটি একজন নিভৃতচারী ব্যক্তির কাহিনি নিয়ে। ভারতের কেরালার এক পাহাড়ি জঙ্গলে সে বাস করে। তার একমাত্র সঙ্গী একটি জার্মান শেফার্ড কুকুর। স্থানীয় লোকজন তাকে ‘কর্নেল’ নামে ডাকে। কর্নেল জঙ্গলের ভিতর উচ্চ শক্তি সম্পন্ন বিশেষ এক ধরনের গাজার চাষ করে। আর এই গাজার চাষ নিয়ে বাধে হট্টগোল। এভাবেই এগিয়ে যায় ছবির কাহিনি। আর এই কর্নেল চরিত্রেই অভিনয় করেছেন নাসিরউদ্দিন শাহ।

ছবিটির পরিচালক অনুপ কুরিয়ান আরও বলেন, নাসিরউদ্দিন শাহ একজন অবিশ্বাস্য অভিনেতা। এই ছবিতে তিনি একদমই ভিন্ন একটি চরিত্রে অভিনয় করেছেন। দর্শকরা তাকে কয়টি ছবিতে বন্দুক হাতে অভিনয় করতে দেখেছে? এই ছবিতে তিনি তাই করেছেন। সত্যিই এবার দর্শকরা তার অভিনয় দেখে একটা চমক পাবে।

চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন বিপিন শর্মা, পি জে আন্নিকৃশনান, অহন কুমরা, বিনয় ফোর্ট প্রমুখ। এপ্রিলের ৮ তারিখে ছবিটি অনালাইন এবং প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে।






মন্তব্য চালু নেই