মেইন ম্যেনু

‘ধনী স্বামী চাই’ এক সুন্দরীর বিজ্ঞাপন, যে উত্তর দিলেন ভারতের মুকেশ অাম্বানি

মাঝে মাধ্যেই ফেসবুকে একটা পোস্ট ঘোরাফেরা করতে দেখা যায়। এক সুন্দরী মেয়ে বিয়ের জন্য পাত্র খুঁজছেন। কিন্তু সুন্দরী হওয়া সত্বেও তার জন্য পাত্র খুঁজে পাওয়া যায় না। যাবেই বা কী করে। যেমন তেমন পাত্র হলে তো আর চলবে না, পাত্রকে হতে হবে অবশ্যই ধনকুবের। অন্তত ১০০ কোটি টাকার মালিক হলে তবেই তিনি বিয়ের জন্য রাজি হতে পারেন।

তার এই ‘পাত্র চাই’ বিজ্ঞাপনের এর আগে উত্তর দিয়েছিলেন জে পি মর্গ্যান। আর এবার সেই বিজ্ঞাপনের উত্তর দিলেন ভারতের রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ আম্বানি।

২৫ বছরের সুন্দরীর ‘হাজব্যান্ড হান্ট’-এর বিজ্ঞাপনের যথাযথ উত্তর দিয়েছেন অম্বানি। অম্বানি ব্যাখ্যা করেছেন, মেয়েটির সৌন্দর্যের বিনিময়ে তিনি তাকে বিয়ে করবেন না। তার মতে, মেয়েটি যা চাইছে তা আসলে ব্যবসা। তিনি তার সৌন্দর্য দেবেন, বদলে নেবেন সেই ধনকুবেরের টাকা। অর্থাৎ টাকার বদলে জিনিস দেয়া। কিন্তু ১০০ কোটি টাকা দিয়ে কেউ এমন জিনিস কেন কিনবেন যা স্থায়ী নয়?

তিনি আরো বলেন, সময়ের সঙ্গে সঙ্গে সৌন্দর্য ফিকে হয়ে যাবে। কিন্তু অম্বানির মতো ধনকুবেরের ১০০ কোটির ব্যাবসা দিনে দিনে আরো বাড়তা থাকবে, কমবে না যদি না কোনো বড় ধরণের দূর্ঘটনা ঘটে। এই টাকা মূলধন করে আগামী ১০ বছর বাজারে খাটালে তা ফিরে আসবে কয়েকগুণ বেশি হয়ে। কিন্তু সৌন্দর্যই যদি মেয়েটির একমাত্র ‘অ্যাসেট’ হয় তবে ১০ বছর পর এই ‘অ্যাসেট’-এর কোনো ‘মার্কেট ভ্যালু’ থাকবে না।

আম্বানি এও বলেন, যে ১০০ কোটি টাকার মালিক সে এতটাও বোকা নয় যে শুধুমাত্র সৌন্দর্যের জন্য একটি মেয়েকে বিয়ে করবে। বরং ডেটিং করবেন। উত্তরের শেষ লাইনে মেয়েটিকে ১০০ কোটির স্বামী না খুঁজে নিজেকে ১০০ কোটির মালিক বানানোর পরামর্শ দিয়েছেন মুকেশ অম্বানি।

উল্লেখ্য, এই উত্তর যে মুকেশ অাম্বানিই দিয়েছেন তার কোনো সত্যতা নেই। তবে মুকেশ আম্বানির নামে একটি প্রোফাইল থেকে এমনি একটি উত্তর দেয়া হয়েছে।- জিনিউজ






মন্তব্য চালু নেই