মেইন ম্যেনু

ধর্ষণ করতে হাজার মাইল পাড়ি!

ইংল্যান্ডের লিভারপুল থেকে এক নাবালিকাকে ধর্ষণ করতে কয়েক হাজার মাইল পাড়ি দিয়ে ওয়ারউইকশায়ারে ছুটে আসে এক যুবক। নাবালিকাকে ধর্ষণের পর ফের নিজের বাড়িতে ফিরে যায় অভিযুক্ত সেই যুবক।

একটি চ্যাটিং ওয়েবসাইটের সূত্রে ওই নাবালিকার সঙ্গে পরিচয় লিভারপুলের ২৬ বছরের যুবক মার্ক গ্রেনলের। দুই জনের মধ্যে ফোন নম্বর বিনিময় হয়। কিছু দিন পর ওই নাবালিকাকে তার কিছু টপলেস ছবি পাঠানোর জন্য জোর করেন গ্রেনেল। মেয়েটি তার কথার ফাঁদে পা দিয়ে পাঠিয়েও দেয় কিছু ছবি। এর পরই গ্রেনল মেয়েটিকে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য ব্ল্যাকমেল করতে থাকে। কিন্তু মেয়েটি অস্বীকার করে। তখন মেয়েটির পাঠানো টপলেস ছবি ওয়েবসাইটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন গ্রেনল।

ওই মেয়েটি পুলিশকে জানায়, গ্রেনলের হুমকিতে ভয় পেয়ে গিয়েছিল সে। অবশেষে বাধ্য হয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে রাজি হয় মেয়েটি। গ্রেনলকে নুনিয়াটনের একটি হোটেলে দেখা করতে বলে মেয়েটি। অভিযোগ, সেখানেই মেয়েটিকে রাতভর ধর্ষণ করে অভিযুক্ত যুবক।

মেয়েটিকে গ্রেনলের পাঠানো মেসেজগুলি তার মায়ের হাতে পড়ার পরই বিষয়টি প্রকাশ্যে আসে। তার পরই মেয়েটির পরিবার গ্রেনলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে।






মন্তব্য চালু নেই