মেইন ম্যেনু

ধর্ষণ থেকে বাঁচতে ১০ মাসের সন্তানকে নিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ

দিল্লি-মহানন্দা এক্সপ্রেসে করে গাজিয়াবাদ থেকে আলীপুরদুয়ার ফিরছিলেন এক দম্পতি। সঙ্গে ছিল তাদের ১০ মাসের সন্তান। এ সময় এক দল বখাটে তাদের উত্যক্ত করতে শুরু করে।

এক পর্যায়ে শিশুটির মাকে বখাটেরা ধর্ষণের চেষ্টা করলে তাদের হাত থেকে বাঁচতে ১০ মাসের সন্তানকে নিয়েই চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেয় ওই দম্পতি। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের রাজাভাতখাওয়ার ডিমা সেতুর কাছে।

পরে বন অধিদপ্তরের লোকজন তাদের উদ্ধার করে রাজাভাতখাওয়া স্টেশনে নিয়ে আসে। বর্তমানে আলীপুরদুয়ার জংশন রেলওয়ে হাসপাতালে সন্তানসহ ওই দম্পতি চিকিৎসাধীন। এ ঘটনার পর প্রশ্ন উঠছে রেলের নিরাপত্তা নিয়ে।

ওই দম্পতির অভিযোগ, ট্রেনে কিছু বখাটে তাদের উত্যক্ত করতে শুরু করলে তারা রেলওয়ে পুলিশকে জানায়। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। মহানন্দা এক্সপ্রেসে স্বামীর সামনেই একদল মদ্যপ যুবক ওই মহিলাকে ধর্ষণের চেষ্টা করে। তখনই ডিমা সেতুর কাছে জঙ্গলের মাঝে সন্তানকে নিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেয় ওই দম্পতি। এতে স্বামী-স্ত্রী ও শিশু গুরুতর জখম হয়েছে।

তারা জানান, গাজিয়াবাদের একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতে গিয়েছিলেন ওই দম্পতি। তাদের বাড়ি কোচবিহারের দিনহাটায়।

ঘটনা প্রসঙ্গে আলীপুরদুয়ারের ডিআরএম জানান, পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে। তদন্তের পরই দোষীদের খুঁজে বের করে শাস্তি দেয়া হবে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই