মেইন ম্যেনু

ধর্ষণ বৃদ্ধির কারণ সানি লিওন: বাম নেতা

এবার ভারতে ক্রমাগত ধর্ষণ বৃদ্ধির জন্য ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওনকে দোষলেন ভারতীয় কমিউনিস্ট পার্টির নেতা অতুল কুমার অঞ্জন।

জানা গেছে, সম্প্রতি একটি কন্ডম সংস্থার সঙ্গে বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন সানি লিয়ন। কিন্তু ওই একটা বিজ্ঞাপনের জন্যই ভারতে ধর্ষণের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ করেন ওই বাম নেতা। কারণ, তিনি মনে করেন সানির ওই কন্ডমের বিজ্ঞাপনটি তরুণ প্রজন্মকে ধর্ষণের দিকে উস্কে দিচ্ছে। এ সম্পর্কে অতুল অঞ্জন বলেন, কন্ডম নিয়ে সানি লিওনের ওই কমার্শিয়াল বিজ্ঞাপনটি ভারতে ধর্ষণ বৃদ্ধির জন্য দায়ী। ভারতের জনগণ যাতে সানির ওই কনডমের বিজ্ঞাপনটি না দেখে, সেজন্য জনসচেতনতাও তৈরি করছেন বলে জানা গেছে। আর এরজন্য একটি ভিডিও বার্তাও ইউটিউবে প্রকাশ করেছেন কমিউনিস্ট পার্টির ওই নেতা।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে হিন্দু কট্টরপন্থি নেতাদেরও হুমকি পেয়েছেন ‘লীলা’ খ্যাত অভিনেত্রী সানি লিওন। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তিনি ভারতে বসেই পর্নো সাইট চালান। ইতিমধ্যে সানিকে ভারত ছাড়ারও হুমকি দিয়েছেন কেউ কেউ। যদিও বলিউড ছেড়ে আবার পুরনো পেশায় ফিরে যেতে রাজি নন সানি। জিসম-২ –এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করা সানি লিওন এরমধ্যে একাধিক বাণিজ্যসফল ছবিতে অভিনয় করে নিজের সামর্থ জানিয়ে দিয়েছেন। সম্প্রতি সেন্সর বোর্ডের কবল থেকে মুক্তি পেয়েছে সানির অভিনীত শেষ ছবি ‘মাস্তিজাদে’। শীঘ্রই ছবিটি ভারতীয় সিনেমায় মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

সানির বিরুদ্ধে বাম নেতা অতুলের ভিডিও বার্তা…



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই