মেইন ম্যেনু

ধামরাইয়ে জনপ্রতিনিধি কর্তৃক শিক্ষা অফিসারকে মারধরের অভিযোগ

টিপু সুলতান (রবিন) সাভার থেকে: ধামরাইয়ে পছন্দ অনুযায়ী স্কুল সংস্কারের নাম না থাকায় উপজেলার শিক্ষা অফিসারের কার্যালয়ে ঢুকে তাকে মারধর করেছে এক ভাইস চেয়ারম্যান।

সোমবার দুপুরে ধামরাই উপজেলা শিক্ষা অফিস কার্যালয়ে সকলের সামনে ভাইস চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন তাকে এলোপাতাড়ি চর-থাপ্পর ও কিল-ঘুষি মেরে লাঞ্চিত করেন বলে জানান শিক্ষা অফিসার দৌলুতর রহমান।

লাঞ্চিত শিক্ষা অফিসার দৌলুতর রহমান বলেন, সরকার কর্তৃক উপজেলার বিভিন্ন ইউনিয়নের দশটি স্কুলের সংস্কারের জন্য তালিকা চাওয়া হয়। পরবর্তীতে স্থানীয় সাংসদ এমএ মালেক দশটি স্কুল নির্বাচিত করে দেন। কিন্তু উপজেলার ভাইস চেয়ারম্যানের পছন্দসই স্কুলের তালিকা না থাকায় আমাকে বিগত কয়েক দিন ধরে শাষাতে থাকেন। এঘটনার পর সোমবার দুপুরে উপজেলা শিক্ষা অফিসে তাঁর কার্যালয়ে ঢুকে প্রথমে অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকেন ভাইস চেয়ারম্যান। এ সময় আমি স্থানীয় সাংসদের জ্ঞাতার্থে সব হয়েছে বলে বিষয়টি তাকে বোঝানোর চেষ্টা করি। পরে ভাইস চেয়ারম্যান উত্তেজিত হয়ে আমাকে সকলের সামনে এলোপাতাড়ি চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে অফিসের অন্যান্য স্টাফরা ছুঁটে এলে তিনি সেখান থেকে দ্রুত চলে যান। বিষয়টি জেলা প্রশাসকসহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জরুরী মিটিংয়ে ছিলাম। আমি ফিরলে এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তবে উপজেলা শিক্ষা অফিসারকে মারধরের ব্যাপারে ভাইস চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন জানান, আমি শুধু তাকে গালি-গালাজ করেছি। সেখানে মারধরের কোন ঘটনা ঘটেনি।






মন্তব্য চালু নেই