মেইন ম্যেনু

ধামরাইয়ে বাসের চালক ঘুমিয়ে পড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩০

টিপু সুলতান (রবিন) সাভার প্রতিনিধি: ঢাকা-আরিচা মহাসড়কের যাত্রীবাহী বাসের চালক ঘুমিয়ে পড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক পরিবহন চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০ যাত্রী। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত ইলিয়াস (২৫) রাজবাড়ী জেলার পাংসা থানার ছবুর মিয়ার ছেলে।

Dhamrai Accident pic-2

আহত যাত্রীরা জানায়, শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ভিলেজ লাইন ও মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা শুভযাত্রা পরিবহনটি ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এসে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয় পরিবহনের কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়। দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা ও ধামরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার তৎপরতায় হাত দেয়। পরে আহতদের মধ্যে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইলিয়াস নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়।

দুর্ঘটনার কারণ হিসেবে শুভযাত্রা পরিবহনের আলী হোসেন নামে এক আহত যাত্রী জানায়, নিহত চালক ইলিয়াস তাদের বাসটি চালানোর সময় বারবারই ঘুমে মূর্ছা যাচ্ছিলো।

Dhamrai Accident pic-1

এদিকে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী থেকে শ্রীরামপুর পর্যন্ত ১০ কিলোমিটার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে বলে মানিকগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক আওয়ার নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই