মেইন ম্যেনু

ধোনির বায়োপিকে বাস্তব জীবনের প্রেমিকাকে নিয়ে গান

প্রকাশিত হল বহু প্রতিক্ষিত ছবি ‘এম এস ধোনি—দ্য আনটোল্ড স্টোরি’-র এক নতুন রোম্যান্টিক গান ‘কওন তুঝে’। এই গানেই রয়েছে তার সাবেক প্রেমিকার কথা।

পরিচালক নীরজ পাণ্ডের বহু প্রতিক্ষিত বায়োপিক ‘এম এস ধোনি—দ্য আনটোল্ড স্টোরি’ প্রকাশ করল একটি নতুন গান ‘কওন তুঝে’। গানের থিম বেশ রোম্যান্টিক হলেও এর পিছনে একটি বেদনাদায়ক গল্প আছে।

জানা গিয়েছে, যখন তার ২০ বছর বয়স তখনপ্রিয়াঙ্কা ঝা নামে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক এম এস ধোনির। শুধু তাই নয়, তাকে নিয়ে বাকি জীবনটা একসঙ্গে কাটাবেন বলেই তিনি ঠিক করেছিলেন। কিন্তু ভাগ্যে হয়ত এমন কিছু লেখা ছিল না যা তিনি চেয়েছিলেন। ক্রিকেট জগতে যখন ধোনির নাম উজ্জ্বল হচ্ছে ঠিক সেই সময়েই তার প্রেমিকা একটি দুর্ঘটনায় মারা যান।

ছবির পরিচালক নীরজ পাণ্ডে বলেছেন, এই ছবির গল্প তথাকথিত ফিল্মি নয়। এখানে ধোনির জীবনের কিছু গোপন তথ্য ফাস করা হয়েছে। তিনি আরো জানিয়েছেন, বহু কাঠ-খড় পুড়িয়ে ধোনিকে এই তথ্য প্রকাশে রাজি করানো হয়েছে।

ধোনির জীবনের এই দিকটি হয়তো অনেকেরই অজানা ছিল। কিন্তু পরিচালক নীরজ পাণ্ডে এম এস ধোনির জীবনের এই অজানা গল্পটিই তুলে ধরেছ্ন ‘কওন তুঝে’ গানটির মাধ্যমে। ছবিতে ধোনির প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন নবাগতা দিশা পাটানি। এখন দেখার, এই গানটি দর্শকদের কেমন লাগে।






মন্তব্য চালু নেই