মেইন ম্যেনু

নওগাঁর পত্নীতলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে পুরষ্কার ঘোষনা

বুলবুল চৌধুরী, নওগাঁ থেকে: নওগাঁর পত্নীতলায় থানা পুলিশের আয়োজনে থানা চত্ত্বরে সোমবার বেলা ১১টায় কমিউনিটি পুলিশ ও গ্রাম পুলিশ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থানা চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, গ্রাম পুলিশ ও সূধীজনদের সঙ্গে কমিউনিটি পুলিশিং ও গ্রাম পুলিশ সমাবেশে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, পিপিএম।

এসময় প্রধান অথিথি “পত্নীতলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে পুরষ্কার ঘোষনা করে বলেন আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন, পুলিশ জনগণের বন্ধু হিসেবে থাকতে চায়। কমিউনিটি পুলিশিং ও গ্রাম পুলিশ কমিটিকে আরো সক্রিয় হয়ে কাজ করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন কেউ মাদক কিংবা সন্ত্রাসী ধরলে তাকে পুরষ্কার দেয়া হবে। এবং কোন পুলিশ কিংবা আইন শৃংখলা বাহীনির সদস্য যদি এধরনের কার্যকলাপে কোন ভাবে লিপ্ত থাকে তাহলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।”

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার ইয়াসিন আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক, নওগাঁ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ বুলবুল চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, ওসি-২ (তদন্ত) আবু বক্কর সিদ্দিক, সহ সাংবাদিক, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য বৃন্দ, গ্রাম পুলিশ সদস্যবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানে পুলিশ সুপার পত্নীতলাকে মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করলে বক্তাগণ উক্ত উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে সার্বিক সহযোগিতার ব্যাপারে পুলিশ সুপারকে আশ্বস্থ করেন। এসময় নওগাঁ জেলার পর পত্নীতলার গুরুত্ব তুলে ধরে পৌর সভা সদর ব্যস্ততম নজিপুর বাসস্ট্যান্ডে এলাকা বাসীর দাবীর প্রেক্ষিতে আবারো ট্রাফিক পুলিশ দেয়ার আশ্বাস প্রদান করেন পুলিশ সুপার।






মন্তব্য চালু নেই