মেইন ম্যেনু

নওগাঁর বদলগাছীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর বদলগাছীতে আহসান হাবিব বিদ্যুৎ (১৬) নামে এক স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দূবৃত্তরা। শক্রবার সকালে উপজেলার চকাবিলের ফাঁকা মাঠে ধান ক্ষেতে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। সে উপজেলার কয়াভবনি গ্রামের গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও বালুভরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আহসান হাবিব বিদ্যুতের নানা আবুল হোসেনের বাড়ি একই উপজেলার চকাবিল গ্রামে আসে এক বছর আগে। এরপর বালুভরা উচ্চ বিদ্যালয়ের ভতি হয়ে পরাশুনা শুরু করে।

বৃহস্পতিবার ৮ টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে কে বা কারা বিদ্যুৎ কে ডেকে নেই। এর পর রাতে আর ফিরে না আসায় অনেক থোঁজাখুঁজির করেও বিদ্যু॥কে আর পাওয়া যায়নি। শক্রবার সকালে উপজেলাার চকাবিলের ফাঁকা মাঠে ধানের ক্ষেতে তার লাশ দেখতে পায় স্থাণীয়রা। প্রাধমিকভাবে স্থানীয় ও নিহতের পরিবার ধারণা করছে , তাকে পরিকল্পিতভাবে গলাকেটে হত্য করা হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আহসান হাবিব বিদ্যুৎ হঠ্যাৎ নিখোঁজ হয়। শক্রবার সকালে এলাকাবাসি ধানের ক্ষেতে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। কি কারনে তাকে হত্য করা হয়েছে তা নিশ্চিত হয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই