মেইন ম্যেনু

নওগাঁর রাণীনগরে দুই দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ

নওগাঁর রাণীনগরে বিশিষ্ট ধান চাল ব্যবসায়ী মুকুল বিশ্বাস (৫৫) গত দুুই দিন ধরে নিখোঁজ হয়েছে। পরিবারের সদস্যরা তার ব্যবহারিত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ থাকায় এবং আতœীয় স্বজন ও সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নিয়ে কোন ধরণের সন্ধান না পাওয়ায় স্বজনদের মাঝে এখন অজানা আতংক বিরাজ করছে।
জানা গেছে, উপজেলার মিরাট ইউপি’র আতাইকুলা গ্রামের মৃত ধুলু বিশ্বাসের ছেলে বিশিষ্ট ধান চাল ব্যবসায়ী কুজাইল বাজারে মেসার্স খান রাইস মিল ভাড়া নিয়ে প্রায় এক বছর ধরে ব্যবসা করে আসছিল। গত বৃহস্পতিবার বিকেলে তার বাড়ি থেকে কুজাইল বাজারে ব্যবসায়িক প্রতিষ্ঠানে আসে। ওই দিন রাত সাড়ে ৮টা পর্যন্ত বাড়িতে না আসলে তার ছেলে মিঠুন বিশ্বাস বাবার ব্যবহারিত ফোন নং ০১৭১৬৭৮৮৪১২, ০১৭২২০৮৬৩৭৭ কল করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকেই পারিবারিক ভাবে সম্ভাব্য সকল স্থানে খোঁজে না পাওয়ায় শুক্রবার রাতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাণীনগর থানায় মিঠুন বিশ্বাস বাদি হয়ে একটি সাধারণ ডায়েরি করে। যার নং ১৩২, তাং ০৪-১২-২০১৫ইং। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহিল জামান বলেন, ব্যবসায়ী মুকুল বিশ্বাসকে দুই দিন ধরে খোঁজে পাওয়া যাচ্ছে মর্মে তার ছেলে মিঠুন বিশ্বাস থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। আমরা সম্ভাব্য বিষয়াদীকে সামনে রেখে প্রয়োজনীয় তদন্তসহ উদ্ধারের চেষ্টা অব্যহত রেখেছি।






মন্তব্য চালু নেই