মেইন ম্যেনু

নওগাঁয় ককটেল ও ধারালো অস্ত্রসহ ২ জেএমবি সদস্য গ্রেফতার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর রাণীনগর ও আত্রাই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২টি ককটেল,১টি ধারালো রামদাসহ তালিকা ভুক্ত ২ জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হলেন রাণীনগর উপজেলার লোহাচুড়া গ্রামের মহির শেখ এর ছেলে হিসাব শেখ (৫০) এবং আত্রাই উপজেলার ভাবানীপুর গ্রামের নজির উদ্দেিনর ছেলে মোজাহার উদ্দীন (৩০) ।

রাণীনগর থানার ওসি আব্দুল লতিফ খান জানান, বৃহস্পতিবার দিনগত রাতে লোহাচুড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে নওগাঁ জেলা পুলিশের বিশষে শাখার তালিকা ভুক্ত জেএমবি সদস্য হিসাব শেখকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এসময় তার ঘড় তল্লাশী করে ২টি ককটেল ও ১টি ধারালো রামদা উদ্ধার করা হয় । হিসাব শেখ তৎকালীন ময়ে বাংলা ভাইয়ের অন্যতম সহযোগি ছিলেন ।

অপর দিকে আত্রাই থানার ওসি বদরুদ্দোজা জানান, বিশেষ অভিযানে উপজেলার ভবানীপুর গ্রাম থেকে বৃহস্পতিবার দিনগত রাতে মোজাহার উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতার মোজাহার জেলা পুলিশের বিশেষ শাখার তালিকা ভুক্ত নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ জেএমবি’র সদস্য । এছাড়া তৎকালীন সময়ে সেকেন্ড ইন কমান্ড বাংলা ভাইয়ের অন্যতম সহযোগি ছিলেন।






মন্তব্য চালু নেই