মেইন ম্যেনু

নওগাঁয় কাগজপত্র সম্পন্ন মোটরসাইকেল মালিকদের এসপি’র ফুলের শুভেচ্ছা

নওগাঁয় জেলা পুলিশের উদ্যোগে মটরসাইকেলসমূহের রেজিষ্ট্রেশন, চালকের ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা করা হয়। রবিবার সকাল সাড়ে ১০টা থেকে শহরের মুক্তিরমোড়ে প্রধান সড়কে এই পরীক্ষানিরীক্ষা করা হয়। নওগাঁ’র পুলিশ মোঃ মোজাম্মেল হক পিপিএম এই অভিযানে নেতৃত্ব দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কফিল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার কানাইলাল সরকার, সদর থানার অফিসার্স ইনচার্জ জাকিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিযানের সময় যেসব মোটরসাইকেল মালিকের যথাযথ কাগজপত্র এবং রেজিষ্ট্রেশন আছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার নিজেই। সেখানে পরীক্ষা নিরীক্ষার জন্য আটককৃত অধিকাংশ মোটরসাইকেলের ভেহিকেল আইনের শর্ত অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্র দেখতে পাওয়া গেছে। আর অল্প সংখ্যক যে মোটর সাইকেলের কাগজপত্র নাই তাদের বিরুদ্ধে আইনমোতাবেক মামলার দেওয়া হয়েছে।

পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক পিপিএিম এ ব্যপারে সাংবাদিকদের জানান, ভেহিকেল আইনের শর্ত পুরন করে যাঁরা মোটরসাইকেল চালাচ্ছেন তাঁদের এই সম্মান প্রদর্শন দেখে সবাই রেজিষ্ট্রেশন ও কাগজপত্র করতে উৎসাহিত বোধ করবেন।






মন্তব্য চালু নেই