মেইন ম্যেনু

নগরকান্দায় ট্রাক চাঁপায় প্রতিবন্ধী যুবকের মৃত্যু

গতকাল শনিবার সকাল ৮ টায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের জয়বাংলা বাজারে বালুভর্তি ট্রাক চাঁপায় এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া জঙ্গল মুকুন্দপুর গ্রামের রঞ্জু শেখের বালুভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ড-১৪-৩৬৫৬) নগরকান্দার জয়বাংলা বাজার হয়ে পুরাপাড়ার দিকে চালিয়ে যাচ্ছিলো ট্রাকের হেলপার পরশ শেখ (১৫)। অদক্ষ চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারনে সকাল ৮ টায় জয়বাংলা বাজারে গাড়ির নিচে চাঁপা পড়ে নগরকান্দার ছোট শ্রীবর্দী গ্রামের বারেক খান ওরফে বালু খানের ছেলে রিপন খান (৩০) এর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এলাকাবাসী নগরকান্দা থানায় খবর দিলে এসআই দেলোয়ার হোসেন ঘাতক ট্রাক ও অদক্ষ চালককে আটক করে। চালকের বাড়ি গোপারগঞ্জের কাশিয়ানী উপজেলার জঙ্গল মুকুন্দপুর গ্রামে। সে তবিবুর রহমানের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিকাল ৩ টায় ফরিদপুর মর্গে প্রেরণ করেছে নগরকান্দা থানা সূত্রে জানা গেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, চরযশোরদী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা সাহেব ফকির, পথিক তালুকদার ও ইউপি সদস্য মাহাবুব হাসান বাকি মিলে ৫০ হাজার টাকার বিনিময়ে গাড়ির মালিক রঞ্জু শেখের সাথে বিষয়টি মিমাংসা করেছেন।

নিহত রিপন খানের আত্মীয় দাবি করে ইউপি সদস্য মাহাবুব হাসান বাকি ও আওয়ামীলীগ নেতা সাহেব ফকির, টাকার বিনিময়ে মিমাংসার বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, যেহেতু বিষয়টি মিমাংসা করা হয়েছে। তাই ময়না তদন্ত ছাড়াই থানা থেকে লাশ নিতে চেয়েছিলাম। প্রয়োজনে ফরিদপুরের ডিসি সাহেবের থেকে অনুমোতি পত্র আনতে চেয়েছিলাম। কিন্তু লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুরে পাঠিয়েছে নগরকান্দা থানার ওসি আফসারউদ্দিন।






মন্তব্য চালু নেই