মেইন ম্যেনু

নগরকান্দা পৌরসভার নব-নির্বাচিত মেয়রের সংবর্ধনা

বৃহস্পতিবার বিকাল চারটায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা পরিষদ চত্বরের কেজি স্কুল মাঠে নগরকান্দা পৌরসভার নব-নির্বাচিত মেয়র রায়হানউদ্দিন মিয়াকে গণ-সংবর্ধনা দেওয়া হয়েছে। নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী গোলাম আকবর চৌধুরী, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক মানোয়ার হোসেনসহ প্রমুখ। নগরকান্দা পৌরসভার নব-নির্বাচিত মেয়র রায়হানউদ্দিন মিয়াকে ফুলদিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা জানান সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জয় বাংলা ধ্বনি দিয়ে আমরা এ দেশের স্বাধীনতা এনেছিলাম। বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ করে আমরা রাস্তায় নেমেছিলাম। এই জয় বাংলা ধ্বনি দিয়ে স্কুল কলেজের ছাত্র ছাত্রী, নারী পুরুষ ও সকল শ্রেণী পেশার মানুষকে দেশ গড়ায় অংশগ্রহন করতে হবে। যত দিন জয় বাংলা ধ্বনি বাংলাদেশের ঘরে ঘরে, মুখে মুখে উচ্চারিত হবে এ দেশ এগিয়ে যাবে ইন্শাল্লাহ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন আমি নগরকান্দা ও সালথা উপজেলার উন্নয়নে আজীবন কাজ করে যাবো। আমি প্রচুর রাস্তা ব্রীজ নির্মাণ করেছি, স্কুল কলেজ করেছি, মহিলা কলেজ করেছি, নগরকান্দা মহাবিদ্যালয়কে সরকারি করেছি। আমার স্বপ্ন নগরকান্দায় বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করে যেতে চাই। আমি নগরকান্দাকে জেলা হিসেবে দেখতে চাই।

এ সংবর্ধনা অনুষ্ঠানে নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের সকল নেতা কর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই