মেইন ম্যেনু

নগ্নতা নিয়ে আবারো পর্দায় পাওলি দাম!

বলিউডের সময়ের আলোচিত ও সমালোচিত নায়িকা পাওলি দাম। সম্প্রতি পাওলি আবারো সাহসী দৃশ্যে অভিনয় করলেন। ‘ইয়ারা সিলি সিলি’ নামে হিন্দি ছবিতে সাহসী ভূমিকায় দেখা যাবে টালিউডের এই অভিনেত্রীকে। ছবিটি পরিচালনা করেছেন সুভাষ সেহগাল। এর আগেও সাহসী দৃশ্যে দেখা গেছে পাওলিকে। ২০১১ সালে ‘ছত্রাক’ ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করায় চরম বিতর্কের সম্মুখীন হতে হয় তাকে। ‘হেট স্টোরি’-তেও সাহসী দৃশ্যে তার অভিনয় সমালোচনার মুখে পড়ে।

‘ছত্রাক’ ছবির সুত্রধরে ধারনা করা হচ্ছে এবারো তাকে নগ্ন দৃশ্যে দেখা যেতে পারে। তবে ছবিতে নগ্ন দৃশ্যে দেখা যাবে কিনা তা নিয়ে মুখ খুলেননি পরিচালক ও পাওলি।

পাওলি মিডিয়াকে জানিয়েছেন, একজন সাহসী না ভীতু, তা নির্ভর করে তার শিক্ষা এবং ব্যক্তিগত অভিজ্ঞতার ওপর। শিক্ষাই পারে মেয়েদের একটি পৃথক বৃহত্তর সমাজ গড়তে তোলার কাজে সহায়তা করতে। এর মাধ্যমেই সমাজের শিখরে উঠতে পারবেন নারীরা। সেইজন্যই প্রয়োজন সর্বস্তরের শিক্ষা। তাই জীবনে সাহসী হওয়া অত্যন্ত প্রয়োজন।

রীনা ভূষণ সুরি ও নিনা সুভাষ সেহগালের যৌথ প্রযোজনায় তৈরি এই ছবিটির বিষয় সাহসিকতা। ছবিটিতে বেশ কিছু নগ্ন দৃশ্য রয়েছে। তবে পাওলি অপ্রতিরোধ্য। পাওলির মতে, সাহসিকতা তৈরি হয় শিক্ষা থেকেই।






মন্তব্য চালু নেই