মেইন ম্যেনু

নগ্ন হয়ে ব্রাজিলিয়ান মডেলের সাথে ছবি তুললো ‘রোনালদো’

নিউ ইয়র্ক সিটি ভিত্তিক জিকিউ সাময়িকীর প্রচ্ছদের জন্য ফটোসেশন করেছেন রিয়াল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এতে রোনালদোর সঙ্গী হয়েছেন ব্রাজিলের সুপার মডেল আলেসান্দ্রা আমব্রোসিও। জিকিউ-এর আগামী মাসের প্রচ্ছদের দেখা যাবে সিআর সেভেনকে।

যেখানে কোথাও ক্রিস্টিয়ানো রোনালদোর পিঠে উঠে পড়েছেন আলেসান্দ্রো। সিআর সেভেনের খোলা বুকে সিক্স প্যাক ফুটে উঠেছে। রোনালদোর কাঁধ জড়িয়ে ধরে বুকে হাত আলেসান্দ্রোর।

কোথাও পেশিবহুল শরীরে শুধু অন্তর্বাস পরে আছেন রোনালদো আর পর্তুগিজ এ তারকাকে জড়িয়ে ধরে আছেন বিকিন পরিহিত টপলেস আলসান্দ্রো। কোথাও টপলেস আলেসান্দ্রোকে দুই হাত উুঁচ করে ধারে আছেন রোনালদো।

তবে দুই জগতের দুই তারকার নিখুঁত শরীর প্রদর্শনী এ ছবি সম্প্রতি তোলা নয় বলে মনে হচ্ছে না। গত অক্টোবরে একটি বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিনের কভারের জন্য এই ছবি তোল হয়।

এদিকে ভবিষ্যতে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারেও (এমএলএস) খেলতে পারেন বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো।

জিকিউকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, “ভবিষ্যতে হয়ত যুক্তরাষ্ট্রে খেলার ভালো সুযোগ আছে আমার। আমি অবশ্যই এটা বিবেচনা করছি। কারণ, আমি আগেও বলেছি, ফুটবল আরও উন্নতি করেছে।”

এর আগে রিয়ালে সুখে আছেন উল্লেখ করে গত নভেম্বরে ৩০ বছর বয়সী রোনালদো জানিয়েছিলেন, যুক্তরাষ্ট্র, কাতার বা দুবাইয়ে খেলার কোনো ইচ্ছে নেই তার।






মন্তব্য চালু নেই