মেইন ম্যেনু

নতুন উদ্যোক্তাঃ যাত্রা শুরু করল ই-কমার্স সাইট কিকি লাগবে.কম

পাঠক, আপনাকেই প্রশ্ন করছি- কি কি লাগবে আপনার? প্রয়োজনের সবকিছু মিলবে এবার অনলাইনে। “সকল প্রয়োজনে আপনার দোরগোড়ায় আমরা” স্লোগানে ঢাকাবাসীর জন্য অনলাইন সেবা নিয়ে আসল কিকি লাগবে.কম নামক ই-কমার্স।

এটি এমন একটি ওয়েবসাইট ভিত্তিক প্রতিষ্ঠান, যেখানে আপনি মুদি বাজার থেকে শুরু করে ব্যক্তিগত ভিজিটিং কার্ড পর্যন্ত বানিয়ে নিতে পারবেন ঘরে বসেই। শুরুটা স্বল্প পরিসরে হলেও এটাকে বৃহৎ পরিসরে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কিকি লাগবে.কম-এর স্বত্বাধিকারী এম.এ শিমুল।

গতকাল ১৭ই জানুয়ারী এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় এই নতুন ই-কমার্স সাইটটির।যাত্রা শুরুতে বিশেষ অফারের আয়োজন করেছে কিকি লাগবে.কম। সব শ্রেণীর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে তারা তাদের ই-কমার্স সাইটে পণ্যগুলোকে সাজিয়েছে বিভিন্ন ক্যাটেগরি অনুযায়ী। যেমন তাদের কর্পোরেট সার্ভিস ক্যাটেগরিতে আপনি পাবেন- ভিজিটিং কার্ড,  চালান,  বিল,  ক্যলেন্ডার, খাতা, ডায়েরী, প্রোডাক্ট বক্স, লেবেল, ক্যটালগ সহ যাবতীয় অফসেট প্রিন্টিং/ডিজিটাল প্রিন্টের কাজের অর্ডার বা দরদামের সুযোগ।

কিকি লাগবে.কম কে কল করতে পারেন মোবাইল ফোনে অথবা অনলাইনে অর্ডার করুন আপনার প্রয়োজন মোতাবেক প্রিন্টিং এর কাজ।যানজট এর কারনে আপনাকে আর কষ্ট করে করে কোন প্রিন্টিং হাউসে যেতে হবে না, আপনি বাসায়/ অফিসে বসে কিকি লাগবে.কম-এর সাথে যোগাযোগ করলেই আপনার সকল প্রকারের প্রিন্টিং সলুসশ্যন পেয়ে যাবেন সর্বদা ।

তাদের খাদ্য সামগ্রী ক্যাটেগরিতে অন্যান্য নিয়মিত সকল পণ্যের সাথে পাবেন বাংলাদেশের বিভিন্ন স্থানের বিখ্যাত সব খাবার। আমাদের প্রত্যাহিক জীবনে নানা প্রকারের অনুষ্ঠান যেমন জন্মদিন, বিবাহ, সহ  যে কোন প্রকারের অনুষ্ঠানে মিষ্টির প্রয়োজন হয়।add aa

বাংলাদেশের বিভিন্ন এলাকার বিখ্যাত বিখ্যাত সব মিষ্টান্ন দ্রব্য সরবরাহ করে ব্যবস্থা করে যেমন কুমিল্লার রসমালাই, যশোরের জামতলার সাদেক গোল্লা, বগুরার দই, টাঙ্গাইলের পোরাবাড়ীর চমচম, ইত্যাদি।এসব সেবা পাবেন তাদের মিষ্টি মিঠাই ক্যাটেগরিতে।

এছাড়া আপনি কিকি লাগবে.কম-এ পাবেন বিভিন্ন ধরনের ফরমালিনমুক্ত মাছ। ক্রেতাদের দোরগোড়ায় তাদের সেবা পৌঁছে দিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ তারা-বলছিলেন কিকি লাগবে.কম-এর স্বত্বাধিকারী জনাব এম.এ শিমুল। আপনি চাইলে মাসের মাছ বাজার করতে পারেন কিকি লাগবে.কম এর মাধ্যমে বাজার থেকে স্বল্পমূল্যে , সেই ক্ষেত্রে আপনাকে পুরেই অর্ডার প্রদান করতে হবে বলে জানান কিকি লাগবে.কম-এর স্বত্বাধিকারী জনাব এম.এ শিমুল। , তিনি আরও বলেন, যদি কোন ক্রেতা আমাদের কে অনলাইনে মাসিক মাছ কেনা কাটা করে থাকেন আমাদের মাধ্যমে তাহলে সেই ক্রেতা লাভবান হয়ে থাকেন, কারন সপ্তাহের মাছের বাজার একত্রে করলে আমরা তাকে পাইকারি দামে অর্থাৎ বাজার থেকেও স্বল্প মুল্যে

মাছ পাবেন কারন এখানে কোন মধ্যস্বত্ত ভোগী কোন ব্যবসায়ী থাকে না তাই মাসের / সপ্তাহের মাছের কেনা কাঁটা স্বল্প

মুল্যে সারতে পারবেন কিকি লাগবে.কম থেকে ।
কারন “কিকি লাগবে.কম” সরাসরি সাতক্ষীরা, খুলনা, বাঘেরহাট থেকে ঢাকা শহরে মাছ নিয়ে আসে নিজস্ব ফ্রোজেন গাড়িতে করে এবং সেসব মাছ বাজারে না দিয়ে সরাসরি ক্রেতার কাছে পাইকারি মুল্যে মাছ পৌঁছে দেয় ৫০ টাকা ডেলিভারি চার্জ নিয়ে সারা ঢাকা শহরে । তাই এখন থেকে বাজার থেকে ফরমালিন ও কেমিক্যাল মিশ্রিত মাছ না কিনে সরাসরি টাটকা ফ্রেশ মাছ কিনুন । সেরে ফেলুন সপ্তাহের / মাসের মাছের কেনা কাটা পাইকারি দামে । ভিজিট করুন কিকি লাগবে.কম এ । ফ্রেশ তাজা মাছ চলে যাবে আপনার দরজায় ।১০০ % ফরমালিনমুক্ত মাছ আমরাই ঘরে পৌঁছে দিতে পারি নির্দ্বিধায় ।আমাদের মাছ ফরমালিন মুক্ত ও নিরাপদ ১০০% ।mas1

শুধু মাত্র ঢাকার মধ্যে হোম-ডেলিভারি করা হয় । তবে আর দেরি কেন ?

আপনি চাইলে কিকি লাগবে ডট কম এর ফেসবুক পেজ এ লাইক দিয়ে ইনবক্স অর্ডার করতে পারেন আপনার চাহিদা মত পণ্য। নাম ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে অর্ডার করতে ভিজিট করুন তাদের ফেসবুক পেইজে  আপনার অর্ডার দেয়ার ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি ম্যান আপনার ঠিকানায় পৌঁছে যাবে।dali bari 1

ফেসবুক পেইজে লাইক দিয়েও ক্রেতারা আমাদের বিভিন্ন প্রকারের সুযোগ সুবিধা সম্পর্কে তথ্য আপডেট পেতে পারেন।উল্লেখ্য যে, গুগল প্লে স্টোরেও পাওয়া যাবে কিকি লাগবে-এর Android App। এই App ব্যবহার করেও যে কেউ সহজে কেনাকাটা করতে পারেন কিকি লাগবে.কম থেকে জানান স্বত্বাধিকারী জনাব এম.এ শিমুল।






মন্তব্য চালু নেই