মেইন ম্যেনু

নতুন ‘কিচ্ছা’ নিয়ে তিলোত্তমা সোম

আধুনিক ভারতের গল্প নিয়ে ২০১৩ সালে নির্মিত আলোচিত ‘কিচ্ছা’ ছবির নির্মাতা অনুপ সিং এবং সহ-অভিনেতা ইরফান খানের সাথে নতুন ছবিতে ফিরছেন বাঙালি সুঅভিনেত্রী তিলোত্তমা সোম।

২০১৩ সালে অনুপ সিংয়ের ছবি ‘কিচ্ছা’-তে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছিলেন ইরফান খান ও তিলোত্তমা সোম। প্রায় দুই বছর পর ফের একত্রিত হচ্ছেন ভারতে ব্যাপক প্রশংসিত ‘কিচ্ছা’র এই তিন কারিগর। তবে এবার আর পুরনো ভারতকে নয়, বরং একেবারে আধুনিক ভারতকে দেখা যাবে ছবিতে।

জানা গেছে, আসন্ন অনুপ সিংয়ের এই ছবিতে একজন সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করলেও যার জীবন-যাপন একজন ছেলের মতন। ছবিটি সম্পর্কে তিলোত্তমা বলেন, হ্যাঁ, কিচ্ছার পর ফের অনুপ সিংয়ের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটিতে আমি ছাড়াও ইরফান খান ও গুলশান দেবাহ অভিনয় করবেন। ফের আমাদের পুনর্মিলনে আমি খুবই উত্তেজিত। আসছে ডিসেম্বরে শুটিং শুরু হবে ছবিটির।

উল্লেখ্য, বাঙালি এই মেধাবী অভিনেত্রী বর্তমানে একটি বাংলা ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন; যা হিন্দি ও ইংরেজি ভাষাতেও ডাবিং হচ্ছে। এছাড়াও মুনসুন ওয়েডিং, শেডো অফ টাইম, দ্য ওয়েটিং সিটি, গ্যাঙ্গর, সাংহাই, তাশের দেশ এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে ‘চিল্ড্রেন অব ওয়ার’ ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।






মন্তব্য চালু নেই