মেইন ম্যেনু

নতুন ছবিতে সুহাসিনী কেয়া

প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্লানেটের ব্যানারে ‘ব্ল্যাকমানি’ নামের একটি ছবিতে সর্বশেষ দেখা গিয়েছিলো ঢাকাই ছবির সুহাসিনী নায়িকা কেয়াকে। সাফিউদ্দিন সাফি পরিচালিত সেই ছবিতে অভিনেত্রী মৌসুমি হামিদের পাশাপাশি কেয়াও ছিলেন হালের ক্রেজ চিত্রনায়ক সাইমনের বিপরীতে।

মন্দার বাজারে এই চলচ্চিত্রটি গেল বছরের শেষদিকে মুক্তি পেয়ে ব্যবসায়িক সাফল্য পেয়েছিলো। আলোচনায় এসেছিলো সাইমন-কেয়ার জুটি। সেই সাফল্যের ধারাবাহিকতায় আবারো এই জুটিকে নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছে মুভি প্লানেট- এই খবর গেল সপ্তাহ থেকেই বাতাসে ভাসছিলো। তবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

অবশেষে গেল শনিবার (১৫ অক্টোবর) কেয়ার জন্মদিন উপলক্ষে আয়োজিত এক ঘরোয়া অনুষ্ঠানে এলো সেই ঘোষণা। মুভি প্লানেটের কর্ণধার ফরমান আলী জানালেন, তার প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ‘শিরোনামে তুমি’ নামে একটি ছবি। সেখানে অভিনয় করবেন সাইমন-কেয়া জুটি। ঘোষণার পর উপস্থিত দুই নায়ক-নায়িকাকে অভিনন্দন জানান কেয়ার জন্মদিনে আমন্ত্রিত অতিথিরা।

নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, ‘সর্বশেষ একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ব্ল্যাকমানি’ ছবিতে কাজ করে দারুণ সাড়া পেয়েছিলাম। আবার মুভি প্লানেটের ডাকে নতুন চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। অনেক কিছুই প্রত্যাশা আছে।’

তিনি আরো বলেন, ‘ছবির চিত্রনাট্য আমার হাতে এখনো আসেনি। তবে গল্প এবং আমার চরিত্র সম্পর্কে জেনেছি। আশা করছি দর্শক আমাকে নতুন আঙ্গিকে দেখবেন এই ছবিতে। আর সাইমন এ প্রজন্মের নায়কদের মধ্যে বেশ জনপ্রিয়। তার সঙ্গে কাজ করে আগে সাফল্য পেয়েছি। এবারেও সফল হবো বলেই বিশ্বাস আমার।’

এদিকে কেয়ার বিপরীতে কাজ করা প্রসঙ্গে সাইমন বললেন, ‘চমৎকার হাসির জন্য ইন্ডাস্ট্রিতে ‍সুহাসিনী বলে পরিচিত কেয়া। তার অভিনয়ও মুগ্ধ করেছে দর্শকদের বহুবার। তার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে আমার। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবারেও ভালো কিছু উপহার দিতে চাই দর্শকদের।’

এদিকে অনুষ্ঠানে আরো জানা গেল, মুজতবা সৌদের চিত্রনাট্যে সম্পূর্ণ মৌলিক গল্পে নির্মিত হবে ‘শিরোনামে তুমি’ ছবিটি। সেখানে কেয়ার পাশাপাশি সাইমনের বিপরীতে নতুন মুখ হিসেবে অভিষেক ঘটবে মিষ্টি মেয়ে তনুশার।

শিগগিরই ছবিটির পরিচালকের নাম ঘোষণা করা হবে। তারপর চলতি বছরেই বান্দরবানসহ দেশের বিভিন্ন লোকেশনে শুরু হবে ‘শিরোনামে তুমি’ ছবির দৃশ্যধারণের কাজ।






মন্তব্য চালু নেই