মেইন ম্যেনু

নতুন নামে জয়ার শুরু!

২০১২ সালের শেষ দিকে সামুরাই মারুফ পরিচালিত ”পারলে ঠেকা” ছবিটির কাজ শুরু হয়েছিলো। ছবিটির মূল নায়িকা চরিত্রে ছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী জয়া আহসান।

সে সময় ছবিটির কাজ বেশকিছু দূর হবার পর বন্ধ হয়ে গিয়েছিলো। তবে ছবিটির কাজ বন্ধ হয়ে গেলেও তার আগে এই ছবিতে জয়ার স্বকন্ঠে গাওয়া ”কলিজায় সাউন্ড করছে জঙ্গলের ডাক, ডার্লিং আজ আমাকে জ্বিন-ভূতে খাক” গানটি তখন বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিলো। তিন বছর আগে শুরু হওয়া সেই ”পারলে ঠেকা” ছবিটির কাজ আবার শুরু হতে যাচ্ছে। তবে নতুন যাত্রায় এবার ছবিটির নাম বদলে রাখা হয়েছে ”মেসিডোনা”।

জানা গেছে,ইমপ্রেস টেলিফিল্ম এর প্রযোজনায় এ বছরের আগস্টের শেষ দিকে নতুন করে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে। ছবিটির পরিচালক সুত্রে আরও জানা গেছে যে নতুন করে ছবিটির শুটিং শুরু ও তাতে কাজ করার ব্যাপারে এরইমধ্যে জয়া আহসানের সঙ্গে তাদের কথাবার্তা চূড়ান্ত হয়েছে। সব ঠিক থাকলে আগস্টের শেষ দিকে ছবিটির শুটিং শুরু করে অক্টোবর মাসের মধ্যে ছবিটির সকল কাজ শেষ করা হবে।

আর তারপরই ঠিক করা হবে ছবিটির মুক্তির তারিখ। একটি সুত্র অনুযায়ী জানা গেছে,যদি পরিকল্পিত সময় অনুযায়ী ছবিটির কাজ শেষ হয়ে যায় তবে এ বছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বর মাসে যে কোনো সময় মুক্তি পেতে পারে ছবিটি।






মন্তব্য চালু নেই