মেইন ম্যেনু

নতুন নারী চিকিৎসক, হার মানিয়ে দিতে পারে যে কোন পর্নস্টারকে

ফুটবলে আবেদনময়ী চিকিৎসক কে। এই প্রশ্নের উত্তরে ফুটবলপ্রেমীদের হৃদয় থেকে এতদিন একটাই নাম আসত, চেলসির সাবেক নারী ডাক্তার ইভা কারনেইরো।

দুর্দান্ত পেশাদার হওয়ার পাশাপাশি চেলসির একাধিক ফুটবলারকে বিছানায় টেনে আনার দক্ষতাতেও তিনি অসাধারণ ছিলেন। এমনকি প্রকাশ্যে সমকামী সম্পর্কের কথাও বলতে পারতেন দ্বিধা ছাড়াই।

ইভা এখন ইতিহাস। গত বছর চেলসির কোচ হোসে মরিনহোর সঙ্গে মাঠে ঝামেলায় জড়িয়ে পড়ার পরেই তিনি পেশা ছেড়ে দেন। আপাতত বিয়ে করে সুখে-শান্তিতে ঘর করছেন বলেই জানা যায়।

ইভাকে কি ভোলা সম্ভব। এর উত্তর ‘হ্যাঁ’ হতেই বাধ্য। কারণ তাঁর স্মৃতি ভুলিয়ে দিতে এসে গেছেন আরেক লাস্যময়ী ডাক্তার। প্যারাগুয়ের মেয়ে রোসানা টরালেসই হতে চলেছেন ইভার প্রকৃত উত্তরসূরী। অনেকের মতে ভবিষ্যতে শুধু রোসানাই রাজত্ব করবেন ফুটবলে। ইভার কথা ভুলে যাবে সবাই।

রোসানা আপাতত ব্রাজিলের ফুটবল ক্লাব বোয়াভিস্তা এসসিতে চাকুরিরত। নিউট্রিসনিস্ট রোসানা ফুটবলারদের ডায়েটের উপর কড়া নজর রাখেন। আর ফুটবলাররা সেই ডায়েট না মানলেই তিনি রেগে যান। অসাধারণ সুন্দরী ডাক্তারকে কেই বা চটাতে চাইবে। তাই রোসানার ডায়েটেই ফিট থাকছেন ফুটবলাররা।

রোসানার জিম সেশনের ছবিও নেটে ভাইরাল। তাঁর নেটেড নাইট গাউনকে পেছনে ফেলে গোলাপী অন্তর্বাসের উন্মুক্ত ছবিও যেকোনও পর্নস্টারকে হার মানাতে বাধ্য। তাই এখন শুধুই রোসানা ম্যাজিক। এমনকি ‘দ্য সান’ও যাকে নিয়ে খবর করেছে।






মন্তব্য চালু নেই