মেইন ম্যেনু

নতুন নির্বাচনের দাবি চক্রান্ত হিসেবে দেখছে আ. লীগ

শান্তিপূর্ণ দেশে মধ্যবর্তী নির্বাচনের দাবি চক্রান্তের অংশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার সকালে রাজধানীর বনানী গোরস্থানে ৬৬তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ কামালের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

দেশে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে দাবি করে মাহবুব উল আলম হানিফ বলেন, একটি শান্তিপূর্ণ দেশে মধ্যবর্তী নির্বাচনের দাবি চক্রান্তের অংশ। দেশ যখন উন্নয়ন প্রগতিতে এগিয়ে যাচ্ছে। মধ্যম আয়ের দেশে পৌঁছে যাচ্ছে। তখন নতুন করে নির্বাচনের দাবি ক্ষতির কারণ। এটাকে আওয়ামী লীগ চক্রান্ত হিসেবেই দেখছে।

তিনি বলেন, পচাত্তরের ১৫ আগস্ট শুধু বঙ্গবন্ধুকে হত্যাই উদ্দেশ্য ছিলো না। এই দেশকে পঙ্গু করে ব্যর্থ রাষ্ট্র বানানোই ছিলো তাদের মূল উদ্দেশ্য। সেই উদ্দেশ্য হাসিলে এখনও তারা চেষ্টা করছে।

হানিফ বলেন, এখন দেশে-বিদেশে বাংলাদেশ বিরোধী চক্রান্ত চলছে। সেই চক্রান্ত সফল করার জন্য দেশের কিছু দল লিপ্ত রয়েছে। তারা একের পর এক বিভিন্ন ইস্যু নিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। শেখ হাসিনাকে হত্যার চেষ্টা এখনও অব্যাহত আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এ ছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই