মেইন ম্যেনু

নতুন প্রেমিকে মজেছেন জ্যাকুলিন!

বলিউড সুপারস্টার সালমান খান থেকে শুরু করে অর্জুন কাপুর সবার সঙ্গেই প্রেমের গুঞ্জন শোনা গেছে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। গুঞ্জন শোনা যাচ্ছে আবারও নতুন প্রেমিকে মজেছেন এ তারকা।

বহু দিনের পুরনো বন্ধু অ্যাডাম কালডেরার সঙ্গে প্রেমে মজেছেন জ্যাকুলিন, এমনটাই গুঞ্জন বলিপাড়ায়। মডেলিংয়ের শুরু থেকেই পরিচয় জ্যাকুলিন এবং অ্যাডামের। সম্প্রতি ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করার পরই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পরে বলিউডে।

বিষয়টি নিয়ে অ্যাডাম এবং জ্যাকুলিনের ঘনিষ্ঠ একজন বলেন, ‘জ্যাকি এবং অ্যাডাম একসঙ্গে মডেলিং শুরু করেন এবং তারপর থেকেই তারা খু্ব ঘনিষ্ঠ। ২০০৬ সালে মিস ইউনিভার্স হওয়ার পর জ্যাকুলিন বলিউডে ক্যারিয়ার শুরু করে। অন্যদিকে অ্যাডাম হলিউডে পাড়ি জমায়। বর্তমানে অ্যাডাম নিউ ইয়র্কে অবস্থান করেছন। সম্প্রতি তারা দুজন একটি জুয়েলারি ব্র্যান্ডের জন্য ফটোশুট করেছেন এবং বাকি সময় একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন।’

এদিকে অ্যাডাম কালডেরার সঙ্গে প্রেমের গুঞ্জন হেসেই উড়িয়ে দেন জ্যাকুলিন। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করলে একটি সংবাদমাধ্যমকে জ্যাকুলিন জানান, তারা দুজন শুধু খুব ভালো বন্ধু।

জ্যাকুলিন এখন ব্যস্ত আছেন হাউজফুল থ্রি সিনেমার শুটিং নিয়ে। এছাড়া অ্যাকশন ঘরানার দিশুম সিনেমার শুটিংও করছেন তিনি। সিনেমাটিতে নতুন রূপে জ্যাকুলিনকে দেখা যাবে বলে জানা গেছে। ২০১৬ সালে সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে।






মন্তব্য চালু নেই