মেইন ম্যেনু

নতুন বছরে নায়িকা রাকা’র চমক

ঢাকাই চলচ্চিত্রের নতুন মুখ রাকা বিশ্বাস তৃতীয় চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ফাঁসির আসামি। পরিচালনা করবেন মিজানুর রহমান শামীম। চলতি সপ্তাহে একটি গানের দৃশ্য ধারনের মাধ্যমে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। এর আগে অপরাধ জগত ও আপালা নামের দু’টি ছবির শুটিং সম্পন্ন করেছেন দেশীয় চলচ্চিত্রের এই নবাগতা।

নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে রাকা বলেন, ‘ফাঁসির আসামির গল্পটা বেশ চমকপ্রদ। স্ক্রিপ্ট হাতে পাওয়ার পর মনে হয়েছিল, এটা আমার অনেক চেনা গল্প। একজন নবীন অভিনেত্রী হিসেবে এমন একটি গল্পের ছবি পাওয়াটা ভাগ্যের ব্যাপার।

সব কিছু ঠিকঠাক মতো সম্পন্ন হলে দর্শক অনেক ভালো একটি ছবি উপহার পাবেন আগামি কয়েক মাসের মধ্যে।’ ছবিতে রাকা অভিনয় করবেন শাহরিয়াজের বিপরীতে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এরই মধ্যে শাহরিয়াজের একাধিক ছবি মুক্তি পেয়েছে। হলে গিয়ে ছবিগুলো দেখা হয়েছে আমার। অনেক ভালো অভিনেতা তিনি। আশা করি সহ-অভিনেতা হিসেবে তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব।’

সিনেমাটির জন্য রাকা ফাইট ও নাচের প্রশিক্ষণ নিচ্ছেন। নিজেকে দর্শকের সামনে ভিন্নভাবে তুলে ধরার জন্য এ চেষ্টা তার। রাকা বলেন, ‘চলচ্চিত্রই আমার ধ্যান-জ্ঞান। নতুন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি এখন।’

এই সিনেমার গান, গল্প ও লোকেশনে দর্শক নতুনত্ব পাবেন। আগামি কয়েক দিনের মধ্যে ফাঁসির আসামির গানের কাজ শুরু হবে। এ সিনেমায় একজন পুলিশের চরিত্রে অভিনয় করবেন রাকা। রুপ’স মিডিয়ার ব্যানারে খুব শিগগিরই তার অভিনীত অপরাধ জগৎ ছবিটি মুক্তি পাবে।

রাকা বলেন, রোমাণ্টিক ও অ্যাকশনধর্মী সিনেমায় কাজ করতে ভালো লাগে আমার। নতুন ছবি ফাঁসির আসামী-এর গল্পটিও নিয়ে বেশ আশাবাদী। শিগগিরই এ ছবির গানের কাজ শুরু হবে। ইতোমধ্যে রাকা এফ এ সুমনের জানেরে খোদা জানে গানের ভিডিওতে মডেল হয়ে আলোচনায় আসেন। এটি নির্মাণ করেছিলেন শামসুল হুদা।






মন্তব্য চালু নেই