মেইন ম্যেনু

নতুন বছরে শাবনূর কী ফিরবেন?

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী শারমিন নাহার নূপুর শাবনূর। এক সময় নিজের সাবলীল অভিনয় দিয়ে রাজত্ব করেছেন ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে। কিন্তু সময়ের পালাক্রমে এখন আর সেই অবস্থানে নেই তিনি। স্বামী-সন্তান নিয়ে প্রবাসী হয়ে এক প্রকার আড়ালেই জীবনযাপন করছেন।

হাতে কয়েকটি ছবির কাজ থাকা সত্ত্বেও প্রায় এক বছর ধরে ফিরবেন ফিরবেন বলেও ফেরা হচ্ছে না তার। বিদেশ থাকায় এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগও করা যাচ্ছে না। তাই সহসাই প্রশ্ন উঠেছে ছবিতে কি শাবনূর অদৌ ফিরবেন? এদিকে প্রায় বছরখানেক আগে শাবনূরকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়ে বিপাকে পড়েছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। কথা ছিল ২০১৬ সালের মে মাসে ‘এত প্রেম এত মায়া’ নামের ছবিতে অভিনয় দিয়ে ফের চলচ্চিত্রে নতুন করে যাত্রা শুরু করবেন তিনি। কিন্তু না, কথা মোতাবেক কাজ শুরু করা হয়নি।

প্রথমে অতি তাপমাত্রার কারণে শুটিং শিডিউল বাতিল করা হলেও নায়িকা-উচিত ফিটনেস না থাকার কারণেও পরবর্তীতে আর ছবিটির শুটিং শরু করা হয়নি। কথা দেয়া থাকলেও দেশে ফিরতে পারেনি এ নায়িকা। তবে ওই ছবির পরিচালকের বরাতে নতুন বছরের শুরুতে শাবনূর দেশে ফিরতে পারেন বলে আবাস পাওয়া গেলেও সেটিও উড়ু উড়ু খবরের মতোই বিষয়। কারণ শাবনূররের ফেরা না ফেরা নিয়ে নির্ভরযোগ্য কোনো তথ্যই ওই পরিচালকের কাছে নেই। তাই এমন ইন্ডাস্ট্রির কারো কাছেই শাবনূরের ফেরার আসল কোনো খবর নেই। তাই শাবনূর যে আগামীতে দেশে ফিরে চলচ্চিত্রে অভিনয় করবেন এটা এক প্রকার অনিশ্চিতই বলা যায়।






মন্তব্য চালু নেই