মেইন ম্যেনু

নতুন মন্ত্রীদের জন্য প্রস্তুত ৬ গাড়ি

সরকারের মন্ত্রিসভায় আরও রদবদল হচ্ছে। বঙ্গভবনে মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় নতুন মন্ত্রীরা শপথ নেবেন। শপথের পর তাদের দফতর বণ্টন করা হবে। মন্ত্রীপরিষদ বিভাগের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে এ তথ্য জানান।

এদিকে, নতুন মন্ত্রীদের ব্যবহারের জন্য ছয়টি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।

পরিবহন পুলের কর্মকর্তারা নতুন মন্ত্রীদের জন্য ছয়টি গাড়ি প্রস্তুত রেখেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সচিবালয়ের মন্ত্রীপরিষদ বিভাগের সামনে গিয়ে দেখা যায়, চারটি গাড়ি সেখানে আনা হয়েছে। গাড়ি চারটির নম্বর হলো: ঢাকা মেট্রো গ-২৫৭৮১৫, ঢাকা মেট্রো গ-২৫৭৮১৬, ঢাকা মেট্রো গ-২৫৭৮১৮, ঢাকা মেট্রো গ-২৫৭৭৭৫, বাকি দুটি গাড়ি আসছে। তবে কোন গাড়িটি কার জন্য রাখা হয়েছে তা জানাতে পারেননি পরিবহন পুলের কর্মকর্তারা।

এদিকে, স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী আসাদুজ্জামন খান কামাল তার মন্ত্রণালয়ের মন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান ওই মন্ত্রণালয়ের পূর্ণ দায়িত্ব পাচ্ছেন বলে শোনা যাচ্ছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন নুরুল ইসলাম বিএসসি। অভিনেত্রী তারানা হালিমকে ডাক ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হচ্ছে। এছাড়া সংসদ সদস্য নূরুজ্জামান আহমেদকে মন্ত্রীসভায় অন্তর্ভূক্ত করা হচ্ছে। তবে এখনো নির্ভরযোগ্য কোনো সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে, সোমবার রাতে সম্ভাব্য মন্ত্রীর তালিকায় কর্নেল (অব.) ফারুক খান, নুরুল ইসলাম বিএসসি, ডা. দীপু মনি, খালিদ মাহমুদ চৌধুরী, অভিনেত্রী তারানা হালিম ও আলাউদ্দিন নাসিম রয়েছেন বলে জানা যায়।

নুরুল ইসলাম বিএসসি ও তারানা হালিম রাত সোয়া ৯টার দিকে  জানান, নতুন মন্ত্রীর তালিকায় তাদের নাম রয়েছে। বঙ্গভবন থেকে তাদের ফোন করে বিষয়টি জানানো হয়। মঙ্গলবার শপথ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্যও তাদের বলা হয়েছে।

তবে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আলাউদ্দিন নাসিমকে মন্ত্রী করার ব্যাপারে জ্যেষ্ঠ সচিবদের আপত্তি রয়েছে।






মন্তব্য চালু নেই