মেইন ম্যেনু

নতুন শাখায় জাহান ইন্টারন্যাশনাল স্কুল

সাফল্যের ধারাবাহিকতায় ঢাকার উত্তরায় দ্বিতীয় শাখা চালু করলো জাহান ইন্টারন্যাশনাল স্কুল। সম্প্রতি উত্তরার ৭ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ২২ নম্বর ভবনে স্কুলের দ্বিতীয় শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল আফরোজা খালেদ ও চেয়ারপারসন আয়েশা আক্তার।এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি চেয়ারপারসন কাজী তাইফ সাদাতসহ অভিভাবকরা।

কাজী তাইফ বলেন, দেশের ইতিহাস ও সংস্কৃতি সস্পর্কে যেমন শিশুদের শিক্ষা দেওয়া হবে, তেমনি তাদের সামাজিক ও মানবিক গুণসম্পন্ন মানুষ হিসেবে গড়ে তুলতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, যেহেতু আন্তর্জাতিক ভাষা ইংরেজি, সেহেতু তথ্যপ্রযুক্তির যুগে উচ্চ শিক্ষা ও প্রতিযোগিতায় টিকে থাকতে ইংরেজি শিক্ষা, চর্চা একান্ত জরুরি। তাই আমাদের সন্তানরা যেন বিশ্ব প্রতিযোগিতায় দেশকে সামনের দিকে এগিয়ে নিতে পারে এজন্য শিক্ষকদেরও নিয়মিত প্রশিক্ষণ দেওয়া হবে।

স্কুলটির ২য় শ্রেণির ছাত্র আলভির মা হাফিজা চৌধুরী বলেন, রাজধানীতে অনেক ইংরেজি মাধ্যমে পড়ানোর স্কুল থাকলেও আন্তর্জাতিক মানের জাহান ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার মান ও পরিবেশ নিয়ে আমরা সন্তুষ্ট। এজন্যই এতো দ্রুত স্কুলটি সবার আস্থা অর্জন করতে পেরেছে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই