মেইন ম্যেনু

ননদের আসল কাহিনী প্রকাশ করতে পারছি না…

আমার স্বামীর ২ ভাই ১ বোন। আমার ননদ সবার ছোট। ও এই বছর কলেজে ভর্তি হয়েছে। গত ৪ বছর ধরে একটি ছেলের সাথে ওর সম্পর্ক রয়েছে। আমরা বাসার সবাই এ ব্যাপারে এই বছর জানতে পারি। ও ঐ ছেলেকে আমাদের সামনে আনতে চায় না। আমি বেশ কয়েকবার চেষ্টা করেছি কিন্তু কাজ হয়নি।

আমি এবং আমার স্বামী চাই ছেলে ভালো হলে দুই পরিবার কথা বলে রাখি, পরে পড়াশোনা শেষ হলে দেখা যাবে। কিন্তু কিছুই হচ্ছেনা। এই সম্পর্কের কারনে ওর পড়াশোনা নষ্ট হচ্ছে। ও ক্লাস না করে ঘুরতে চলে যায়, আমার শাশুড়ির চোখ ফাঁকি দিয়ে। আমার শাশুড়ি আমার ননদকে খুব বেশি বিশ্বাস করে। ওর কোন কথা বললে ভাবেন আমি তার মেয়েকে দেখতে পারিনা। আমার সাথে খুব খারাপ আচরণ করেছেন। কি করবো বুঝতে পারছিনা।

আপু, আমার মনে হয় এই ব্যাপারটি নিয়ে আপনার খুব মাথা না ঘামানোই ভালো। হ্যাঁ, আমি বুঝতে পারছি ভাবী বিধায় নিজের দায়িত্ববোধ থেকেই আপনি উৎকণ্ঠিত বোধ করছেন। কিন্তু যেহেতু শাশুড়ি আপনাকে বিশ্বাস করেন না এবং আপনার স্বামীও সবকিছু জানে, তাই স্বামীকেই এসব মোকাবেলা করতে দিন। ননদ যেহেতু ছেলেটার কথা বাসায় বলছে না, সেহেতু সম্পর্ক নিশ্চয়ই কোন না কোন ঝামেলা আছে। আর এমন ক্ষেত্রে আপনি যদি ব্যাপারটা নিয়ে বেশী নাড়াচাড়া করেন, পরে একটা খারাপ কিছু ঘটলে আপনার শাশুড়ি আপনাকেই দোষ দেবেন। মেয়েটা তো কচি খুকি নয়, তাছাড়া তাঁর মা ও ভাই জীবিত। তাই আপনি এক পাশে সরে দাঁড়ান। তাঁদেরকেই বুঝতে দিন নিজেদের মেয়ের ভালোমন্দ। প্রিয়.কম






মন্তব্য চালু নেই