মেইন ম্যেনু

নববধূর একি কাণ্ড!

চায়নার একজন সুন্দরী নববধূ তার বিয়ের দিন একজন ডুবন্ত মানুষকে উদ্ধারের জন্য এগিয়ে আসেন। তার বিয়ের ফটোশুট চলাকালে তিনি সেই ব্যক্তিটির জীবন বাঁচানোর জন্য চেষ্টা করেন। তার এই ছবি গতকাল অনলাইনে ছড়িয়ে পড়লে তা অনেক ভাইরাল হয়ে উঠে। সবাই তাকে ‘সবচেয়ে সুন্দর বধু’ বলে প্রশংসা করেন।

উত্তর-পূর্ব চীন এর ডালিয়ান শহরের একটি সমুদ্রতীরবর্তী অঞ্চলের পাশে তার বিবাহ হচ্ছিল। সেই সমুদ্রে জনৈক এক ব্যক্তি সাঁতার কাটছিলেন, তখন তিনি হঠাৎ হার্ট অ্যাটাকের শিকার হয়। তাকে যখন পানি থেকে উঠিয়ে মাটিতে আনা হয় তখন ইতিমধ্যে তার কোন পালস পাওয়া যাচ্ছিল না। নববধূ গুও ইউয়ানজুয়ান ডালিয়ান সেন্ট্রাল হাসপাতালের একজন সেবিকা। তিনি অবিলম্বে মুখে মুখ লাগিয়ে উজ্জীবন, বুকে কম্প্রেশন এবং এর সঙ্গে কার্ডিও রিসাসিটেশন (সি পি) করার চেষ্টা করেন।

তিনি ২০ মিনিট ধরে ঐ ব্যক্তিকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু দুঃখের বিষয় হল তিনি সেই মানুষকে ফিরিয়ে আনতে পারেনি। যাইহোক, নববধূ তার কৃতকাজের জন্য ‘সবচেয়ে সুন্দর বধূ’ এর খেতাপ প্রাপ্ত হয়েছেন।

চিকিৎসা কর্মীদের উপর রোগীদের সবসময় সেবা প্রদানের জন্য একটি আবদ্ধ দায়িত্ব থাকে। তিনি তার বিবাহের মুহূর্তে তার পেশাদারির সবচেয়ে সুন্দর দৃশ্য সকলের নিকট উপস্থাপন করলেন।-সূত্র সিসিটিভি।






মন্তব্য চালু নেই