মেইন ম্যেনু

নাইট ক্লাবে নারী ছিনতাইকারীর কবলে সালমান

সুপারস্টার অভিনেতা সালমান খান তার অভিনীত ছবিতে শত্রুর সাথে ফাইট দিয়ে মানুষের জান-মাল রক্ষা করেন খুব সহজেই। নায়কের কাছে সবাই পরাজিত। হোক সে যত বড় টেরর! কিন্তু বাস্তবতো আর সিনেমা নয়, আর তাই যেন প্রমান হলো এবার সালমানের বেলাতেই! কারণ ছিনতাইকারীর খপ্পড়ে পড়ে তিনি হেফাজত করতে পারেননি নিজের মালামাল। আর তারচেয়ে আশ্চর্যের বিষয় হচ্ছে ছিনতাইকারীরা সবাই নাকি ছিল নারী!

বিশ্বস্ত একটি সূত্রের বরাত দিয়ে ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’ জানিয়েছে, ছিনতাইকারীর কবলে পড়েছেন সুপারস্টার অভিনেতা সালমান। তাও আবার নারী ছিনতাইকারীর খপ্পরে! সিনেমার কোনো চিত্রনাট্যের কাহিনী মনে হলেও এটাই সত্য যে নারী ছিনতাইকারীর কবলে পড়ে নিজের শখের বেশকিছু জিনিষ হারালেন সালমান খান।

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের এক নাইট ক্লাবে। ৪৯ বছর বয়সী জনপ্রিয় অভিনেতা সালমান গিয়েছিলেন মুম্বাইয়ের একটি নাইট ক্লাবে। সেখানে তাকে দেখে অপরিচিত চার নারী ফ্যান এগিয়ে আসে। আর মুহূর্তেই সালমানের সাথে জমিয়ে আড্ডা দিতে থাকে। কিন্তু আড্ডার এক ফাঁকে সালমানের মানি ব্যাগ, সানগ্লাস এবং ‘বজরঙ্গি ভাইজান’-এর গলায় ঝুলানো দুলটি হাতিয়ে নেয় চার নারী। এবং মুহূর্তেই এগুলো নিয়ে ভেগে যায় তারা। আর এমন ঘটনার পরেই নিজের সিকিউরিটি বৃদ্ধি করেন সালমান!

যদিও অর্পিতা খান শর্মা সালমানের এমন দুর্ঘটনায় পড়ার কথা অস্বীকার করেছেন। তিনি এ বিষয়ে বলেন, সাম্প্রতিক সময়েতো সালমান নাইট ক্লাবেই যায়নি, তাহলে এমন ঘটনা কিভাবে ঘটবে।

অন্যদিকে প্রযোজক নন্দিতা সিঙ্গা সালমানের ছিনতাই হওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, হ্যাঁ, সালমান ছিনতাইয়ের স্বীকার হয়েছেন। তারকাছ থেকে জিনিষপত্র ছিনিয়ে নেয়া হয়েছে এবং এই ঘটনার পর সিকিউরিটি গার্ড দুইজন থেকে বাড়িয়ে ১৪ জন করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমাসে খুবই ব্যস্ত সিডিউল নিয়ে আছেন ‘কিক’ খ্যাত অভিনেতা সালমান খান। সম্প্রতি সোনম কাপুরের সাথে মুক্তি পেয়েছে ‘প্রেম রতম ধন পায়ো’-ছবিটির ট্রেলার। আসছে নভেম্বরে ছবিটি মুক্তি পাবে। এছাড়াও ‘বিগ বস ৯’-এর হোস্ট হিসেবেও থাকছেন এই অভিনেতা।






মন্তব্য চালু নেই