মেইন ম্যেনু

নাইলা নাঈমের সাথে জুটি বাঁধলেন সাব্বির

ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করে থাকেন সাব্বির রহমান রুম্মান। অসাধারণ নৈপুণ্য দেখিয়ে ইতোমধ্যে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের ক্রিকেটে টি২০ স্পেশালিস্ট হিসেবেই পরিচিত ২৪ বছর বয়সী এই তারকা। মাঠে নয়, এবার মাঠের বাইরের পারফরম্যান্স দিয়ে নজরে আসছেন সাব্বির।

দেশের বৃহৎ বিপণন প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল’র নতুন কোমল পানীয় অস্কারের বিজ্ঞাপনচিত্র (টিভিসি)’তে কাজ করে দর্শকের হৃদয় জয় করবেন তিনি! সেখানে দেশের জনপ্রিয় মডেল নাইলা নাঈমের সঙ্গে জুটি বাঁধলেন বাংলাদেশের এই ক্রিকেটার।

ইতোমধ্যে গত শনিবার (২ জুলাই) থেকে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত কোক স্টুডিওতে শুরু হয়েছে বিজ্ঞাপনটির নির্মাণকাজ। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সাকিব ফাহাদ। মিডিয়াকে তিনি বলেন, ‘মূলত সাব্বির রহমানকে নিয়ে গড়ে উঠেছে বিজ্ঞাপনচিত্রটির গল্প। তিনি এখানে ক্রিকেটার হিসেবেই হাজির হবেন। আর নায়লা নাঈমকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। টিভিসিটিতে নাটকীয়তা আছে। যেহেতু একটি নতুন পণ্যের বিজ্ঞাপন, তাই এখানে অনেক চমক রয়েছে। দর্শকদের ভালো লাগবে। ৫০ সেকেন্ডের এই বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে রানআউট ফিল্মস’র ব্যানারে। এই মাসের শেষের দিকে এটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার করা হবে।’

এদিকে, নতুন এই বিজ্ঞাপনে কাজ করতে পেরে রোমাঞ্চিত সাব্বির। বলেন, ‘আমি পেশাদার খেলোয়াড়। মডেল বা অভিনেতা নই। এখানেও আমাকে ক্রিকেটার হিসেবেই দেখবেন সবাই। বিজ্ঞাপনের ধারণাটি চমৎকার। তাই কাজ করতে সম্মত হয়েছি। প্রাণ-আরএফএল এর মতো বড় বিপণন প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে পেরেও ভালো লাগছে। আমার বিশ্বাস, বিজ্ঞাপনটি সকলের কাছে ভালো লাগবে এবং অস্কার কোমল পানীয় পণ্যটির প্রচার বাড়বে।’

প্রসঙ্গত, মাত্র কিছুদিন আগে বাজারে এসেছে প্রাণ-আরএফএল’র নতুন কোমল পানীয় অস্কার, এখনো অতটা পরিচিতি পায়নি। তাই সাব্বিরের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অস্কারের পরিচিতি দেশব্যাপী ছড়িয়ে দিতে চাচ্ছে প্রাণ-আরএফএল গ্রুপ। আর সেই লক্ষ্যকে সামনে রেখেই নির্মিত হচ্ছে বিজ্ঞাপনচিত্রটি।






মন্তব্য চালু নেই