মেইন ম্যেনু

নাজমুল হুদার ‘তৃণমূল বিএনপি’র ৭১ সদস্যের কমিটি ঘোষণা

সাবেক যোগাযোগমন্ত্রী এবং বিএনপি থেকে বহিষ্কৃত নেতা নাজমুল হুদার নেতৃত্বে ‘তৃণমূল বিএনপি’ নামে নতুন রাজনৈতিক দলের ৭১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে আজ শুক্রবার । বিএনপি থেকে বহিষ্কৃত হওয়ার পর নাজমুল হুদা এর আগে আরও তিন দফায় নতুন রাজনৈতিক দল গঠন করেছিলেন।

গত বছরের শেষের দিকে ব্যারিস্টার নাজমুল হুদা ‘তৃণমূল বিএনপি’ নামে নতুন দল গঠনের ঘোষণা দেন।আজ শুক্রবার ৭১ সদস্যের নাম ঘোষণা করলেন।

প্রসঙ্গত যে, বিএনপি থেকে বহিষ্কারের পর গমের প্রতীক দাবি করে নাজমুল হুদা প্রথম গঠন করেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)। গমের ছড়া নিয়ে সে সময় কম বিতর্ক হয়নি। কিছুদিন যাওয়ার পর অভ্যন্তরীণ কোন্দলে নিজেই সে দল বিলুপ্ত ঘোষণা করেন তিনি নিজে। তবে যাদের নিয়ে নাজমুল হুদা বিএনএফ গঠন করেছিলেন, তাদের একজন আবুল কালাম আজাদ ওই নামে নির্বাচন কমিশন থেকে নিবন্ধন নিয়ে ২০১৪ সালের ৫ জানুয়ারির একতরফা নির্বাচনে রাজধানীর একটি আসনের এমপি হয়েছেন।বিএনএফ বিলুপ্তের কয়েক মাসের মাথায় নাজমুল হুদা বাংলাদেশ মানবাধিকার পার্টি (বিএমপি) নামে আরেকটি দল গঠন করেন। সেবারও নিজেই দলটির চেয়ারম্যান হন। সেটিও কাজে না দিলে বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স (বিএনএ) নামে একটি জোট গঠন করে সেটিরও চেয়ারম্যান হন ব্যারিস্টার নাজমুল হুদা।






মন্তব্য চালু নেই