মেইন ম্যেনু

নাজিববিরোধী বিক্ষোভে হাজির মাহাথির মোহাম্মদ

দুর্নীতির অভিযোগে প্রধানমন্ত্রী নাজিব রাজাকের পদত্যাগ চেয়ে দেশের সর্বস্তরের মানুষ যখন কুয়ালালামপুরসহ বড় শহরগুলোর রাস্তায় নেমে এসেছেন, তাদের সঙ্গে যোগ দিয়ে বিক্ষোভের সঙ্গে পূর্ণ সংহতি প্রকাশ করলেন মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ।

শনিবার দিনভর বিক্ষোভের পর দিবাভাগের শেষে আন্দোলনকারীদের মধ্যে উপস্থিত হন সাবেক প্রধানমন্ত্রী এবং মালয়েশিয়ার ইতিহাসের সফলতম এ রাজনৈতিক নেতা। তিনি বিক্ষোভকারীদের ‘চালিয়ে যান’ বলে উৎসাহ যোগান। এমনকি আগের দিন নাজিব রাজাককে সরে দাঁড়ানোর পরামর্শ দেন।

নাজিব এবং তার প্রশাসনের কর্তাব্যক্তিরা ৭০ কোটি ডলার মূল্যমানের অর্থকে রাজনৈতিকভাবে প্রদানকৃত অনুদান হিসেবে উল্লেখ করলেও, দ্বিমত প্রকাশ করেন মাহাথির। তিনি নাজিবের ব্যক্তিগত অ্যাকাউন্টে জমা হওয়া এ বিপুল অঙ্কের অর্থের রাজনৈতিক অনুদান হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেন।

নাজিব এখনও গণমাধ্যম এবং বিক্ষোভকারীদের সামনে সন্তোষজনক কোনো উত্তর দিতে পারেননি।

মাহাথির মোহাম্মদ স্থানীয় সময় বিকেল ০৪:৩০ মিনিটে কুয়ালালামপুরের সেন্ট্রাল মার্কেটের সামনে অবস্থানকারী বিক্ষোভকারীদের সঙ্গে যোগ দেন। তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন স্ত্রী ড. সিতি হাসমাহ মোহাম্মদ আলি এবং সাবেক মন্ত্রী মোহাম্মদ জায়েদ ইব্রাহীম।






মন্তব্য চালু নেই