মেইন ম্যেনু

নাজিমের দাফন সম্পন্ন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী, গণজাগরণ মঞ্চের কর্মী ব্লগার নাজিম উদ্দিন সামাদের জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় সিলেটের বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের টুকা-ভরাউট তার নিজ গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহত নাজিমের মামাতো ভাই ছাদেক আজাদ জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে নাজিম উদ্দিন সামাদের মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় নিহতের বাড়িতে কান্নার রোল পড়ে। পরে বেলা ১১টায় টুকা ভরাউট জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা অংশ নিয়েছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত বুধবার রাতে ঢাকায় দুর্বৃত্তরা কুপিয়ে ও মাথায় গুলি করে নাজিম উদ্দিন সামাদকে খুন করে। পরে নিহত নাজিম উদ্দিনের চাচাতো ভাই লন্ডন প্রবাসী বদরুল হক বৃহস্পতিবার বিকেলে দেশে ফিরে রাত ১১টা ২০ মিনিটে সূত্রাপুর থানার মাধ্যমে ঢাকা মেডিকেল মর্গ থেকে মরদেহ গ্রহণ করেন। এরপর অ্যাম্বুলেন্সে করে সিলেটের বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের টুকা ভরাউট গ্রামের উদ্দেশ্যে রওনা দেন। শুক্রবার ভোর সাড়ে ৬ টায় মরদেহ নিয়ে বাড়ি ফেরেন নাজিমউদ্দিন সামাদ।






মন্তব্য চালু নেই