মেইন ম্যেনু

নাটকে নিশোর প্রেমে অপর্ণা!

ছেলেটি ভীষণ কেয়ারলেস তবে বেশ আবেগিও বটে। আর মেয়েটি খুব বাস্তববাদী। দু’জনের এই অসমতাকে এক সমীকরণে এক সূতোয় বাঁধে ‘ভালোবাসা’। ছেলেটি কখন কোথায় কী করে সেটার কোনো ঠিক নেই। ক্যাম্পাসে ভর্তি হওয়ার কাগজপত্র নিয়ে রওয়ানা দেয়ার পরও দেখা যায় কাগজপত্র ঠিক নেই। নিজের শ্বাসকষ্টজনিত রোগ থাকার পরও ইনহেলারটা মনের ভুলে সাথে রাখা হয় না। তবে ছেলেটা মেয়েটাকে ভালোবাসে ভীষণ। আর মেয়েটাও হয়ত তার চেয়েও বেশি ভালোবাসে। কিন্তু জীবনের নানা অনুসঙ্গে বারবার পিছিয়ে পড়ে সে। তাই তো গল্পের ছেলেটাও পিছিয়ে পড়ে। শেষমেষ কী হয়?

তা দেখতে হলে ‘ছেলেটি ভীষণ কেয়ারলেস ছিলো’ শিরোনামের নাটকটি দেখতে হবে। সম্প্রতি রাজধানীর উত্তরাসহ বিভিন্ন জায়গায় নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে। স্বরাজ দেবের পরিচালনায় নাটকটিতে কেয়ারলেস ছেলের চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো আর বাস্তববাদী মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ।

নাটকটি নিয়ে নিশো বলেন, ‘গল্পটা একেবারেই ভিন্ন। একটি ছেলের নানান খামখেয়ালি ফুটে উঠবে এতে। তবে সে সত্যিই মেয়েটিকে ভালোবাসে। গল্পের শুরু হলে শেষ অবধি না দেখা ছাড়া কেউ থাকতে পারবেন না।’ অপর্ণা বলেন, ‘নাটকটির শুরু এবং শেষটা বেশ চমৎকার। অনেক ইমোশনের পাশাপাশি মজা আছে। দারুণ টুইস্টও আছে। আমি শুধু একটা কথাই বলবো আর তা হলো দর্শক নাটকটি শুরু করলে শেষ পর্যন্ত দেখতে হবে।’

আবু সায়েম প্রযোজিত নাটকটিতে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, অ্যালেন শুভ্র, বাশরী অনন্যা, আবু সায়েমসহ আরো অনেকে। নাটকটি একটি বেসরকারী চ্যানেলে প্রচারের অপেক্ষায় আছে বলে জানায় নির্মাণর সূত্র।






মন্তব্য চালু নেই