মেইন ম্যেনু

নাটোরে খ্রিস্টান দোকানিকে কুপিয়ে হত্যা

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় এক খ্রিস্টান দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ওই দোকানির নাম সুনীল গোমেজ। তাঁর বাড়ি বড়াইগ্রাম উপজেলার বনপাড়া খ্রিস্টানপল্লীতে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে নিজ মুদি দোকানে বসেছিলেন সুনীল গোমেজ। ওই সময় একদল দুর্বৃত্ত এসে তাঁকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ পৃথক ঘটনায় চট্টগ্রাম ও নাটোরে দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। চট্টগ্রামের জিইসি মোড় এলাকায় ঢাকার পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে (৩৫) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ছিলেন বাবুল আক্তার। সম্প্রতি এসপি পদে পদোন্নতি পেয়ে ঢাকায় যান তিনি। তবে দুই সন্তানকে নিয়ে তাঁর স্ত্রী মিতু চট্টগ্রামের জিইসি মোড় এলাকার একটি বাসায় থাকতেন। আজ সকালে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে প্রথম শ্রেণিপড়ুয়া ছেলে আক্তার মাহমুদ মাহিরকে স্কুলবাসে তুলে দিতে গিয়েছিলেন মিতু। ওই সময় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে তাঁর মৃত্যু হয়।

সম্প্রতি বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘু ও ভিন্ন মতাবলম্বীদের কুপিয়ে হত্যার ঘটনা ব্যাপকভাবে বেড়েছে। কিছুদিন আগে গাইবান্ধার গোবিন্দগঞ্জে হিন্দু এক জুতা ব্যবসায়ীকে নিজ দোকানে কর্মরত অবস্থায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ছাড়া কুষ্টিয়ায় মুসলিম এক হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই হোমিও চিকিৎসক লালনের অনুসারী ছিলেন বলে জানা গেছে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই