মেইন ম্যেনু

নাটোরে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি: নাটোরে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে শহরের কান্দিভিটুয়াস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, এক মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও দিনব্যাপী বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে প্রার্থনার আয়োজন করা হয়েছে। এ সময় জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক দিলীপ কুমার, জেলা যুবলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রুহুল আমিন বিপ্লবসহ স্থানীয় নেতৃবৃন্দ। অপদিকে সিংড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা ও পৌর আওয়ামী লীগের সৌজন্যে একটি র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ ও ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন।






মন্তব্য চালু নেই