মেইন ম্যেনু

নাটোরে বিএনপি প্রার্থীকে সরে দাঁড়াতে হুমকি

নাটোর পৌরসভার বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুনকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুলের ছোট ভাই সাগর ইসলামের বিরুদ্ধে।

বুধবার দুপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপি প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন।

তিনি বলেন, ঘটনার সময় এমপির ভাই সাগর তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে এলাকা ছাড়তে এবং নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলে। তবে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল এই বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যাচার উল্লেখ করে বলেন, তার ভাই ঘটনাস্থলেই ছিল না।

সংবাদ সম্মেলনে আল মামুন বলেন, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের কানাইখালিতে নেতাকর্মীদের সাথে তিনি প্রচারণায় গেলে এমপি শিমুলের ছোট ভাই সাগর ইসলাম এসে তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে এলাকা ছাড়তে এবং নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলে। এসময় সংঘাত এড়াতে তিনি নাটোর থানার সামনে অবস্থান নিলে সাগরও লোকজন নিয়ে সেখানেই অবস্থান নেন। তাৎক্ষণিক মেয়র বিষয়টি নাটোর পৌরসভার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মুরাদুল ইসলামকে মোবাইল ফোনে জানালে ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে আসেন। পরে দুপক্ষের সাথে কথা বলে কোনো ব্যবস্থা না নিয়েই তিনি চলে যান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি রহিম নেওয়াজ, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, জাসাস নাটোর জেলা শাখার সভাপতি হাবিবুল ইসলাম হেলাল এবং জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আতিকুল রহমান মুকুল।

এ ব্যাপারে জানতে চাইলে নাটোর পৌরসভার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মুরাদুল ইসলাম বলেন, তিনি ঘটনাস্থলে এসে দুপক্ষকে শান্ত থেকে সংঘাত না করে প্রচারণা চালানোর পরামর্শ দিয়েছেন। এর পরেই দুপক্ষ স্থান ত্যাগ করেছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই