মেইন ম্যেনু

নানাকে চমকে দিতেই বিয়ে করছেন স্পর্শিয়া!

সময়ের আলোচিত মডেল ও অভিনয়শিল্পী অর্চিতা স্পর্শিয়া। এবার বিয়ে করতে যাচ্ছেন, শুধু নানাকে চমদে দেওয়ার জন্যই এ বিয়ে! তিনি থাকেন সুদূর ইতালিতে। আর এ জন্য বিয়ের বিষয়ে নানাকে বিভিন্ন বিষয়ে শর্ত ও জুড়ে দেন। তিনি নানাকে জানান, মা বাবাকে চমকে দিতে চাই তোমাকে নিয়ে একটা ঘটনা ঘটিয়ে। যে নাতনীকে দেখার জন্য দেশে যাওয়া তার সাথে দেখা হবে না। এ ধরনের শর্তও নানা মেনে নেয়।

এমন মুহুর্তে স্পর্শিয়া পরিবারকে জানায় সে বিয়ে করবে, চমকে দেবে নানাকে নাতনী জামাই দেখিয়ে। বাব মা চমকে ওঠে। যা আশাই করেনি তারা। মেয়ের কথায় বাড়ীর ভেতর চলতে থাকে অশান্তির ঝড়। সব মিলিয়ে মা বাবর যার পর নাই দুঃখ। পরদিন সকালে বরকে নিয়ে বউ সাজে স্পর্শিয়া বাসায় উপস্থিত হয়। স্যুট টাই ও সানগ্লাস,ফুলের মালা পরিহিত অদ্ভুত চেহারার লোকটিকে দেখে মা বাবা শোকে দুঃখে পাথর। স্পর্শিয়া, একি আচরন মা বাবার সামনে! নানার তৈরী ঘরে বৃদ্ধকে নিয়ে বাসর ঘর। মা হেনা মেনে নিতে পারছে না।

এছাড়াও মেনে নিতে পারছে না বৃদ্ধ লোকটার সাথে মেয়ের নির্লজ্ব আচরন, হানিমুনের প্রস্তুতি, রোমান্টিক আচরণ। পাঠক এ ঘটনা বাস্তবে নয়। যা দেখা যাবে ‘প্রেম একটি পাতানো সম্পর্ক’ নাটকে। এখানে স্পর্শিয়া অভিনয় করবেন ঈশিকা চরিত্রে। নাটকটি রচনা ও চিত্রনাট্য করেছেন প্রশান্ত অধিকারী। আর পরিচালনা করবেন মোস্তাক আহমেদ টিটু। নাটকটি ঈদে জিটিভিতে ঈদে প্রচার হওয়ার কথা রয়েছে। এছাড়াও এ নাটকে আবুল হায়াত, ফারহানা মিঠু, স্বাধীন খসরু, আপেল, অপু হাওলাদার সহ আরও অনেকে অভিনয় করেছেন। মঙ্গলবার থেকে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ শুরু হবে।






মন্তব্য চালু নেই