মেইন ম্যেনু

নারায়ণগঞ্জে ৫ খুন : নাজমা ৫ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর পাঁচ খুন মামলার এজাহারভুক্ত আসামি নাজমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে গ্রেপ্তারকৃত নাজমা বেগমকে সাত দিনের রিমান্ড চেয়ে হাজির করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন।

নাজমা আদালতকে জানান, তাসলিমার কাছে তার টাকা পাওনা ছিল এটা সত্য। তবে সে তাকে হত্যা করে নাই। কারণ হত্যা করলে সে তার পাওনা টাকা ফেরত পাবে না।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ মণ্ডল জানান, সোমবার রাতে শরীয়তপুর দামুরদা এলাকা থেকে পাঁচ খুন মামলার অন্যতম আসামি নাজমাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে মঙ্গলবার সকালে তাকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
নাজমা আক্তার শরীয়তপুর এলাকার শাহজাহানের স্ত্রী।

গত রোববার সকালে নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে ভাগ্নে মাহফুজ, ঢাকার কলাবাগানের নাজমা ও শাহজাহানের নাম উল্লেখ করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই দিন রাতে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ইতোমধ্যে ভাগ্নে মাহফুজকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে আনা হয়েছে।

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্ল্যাট বাসায় একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতরা হলেন- গৃহবধূ তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০) ও মেয়ে সুমাইয়া (৫), ছোট ভাই মোরশেদুল (২২) ও তাসলিমার জা লামিয়া (২৫)। এ ঘটনায় পরে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ






মন্তব্য চালু নেই