মেইন ম্যেনু

নারী ছাড়া “অচল” গেইল”!

আচ্ছা, গেইল মানে কী? গেইল মানে কি বড় বড় ছক্কা? গেইল মানে কি বিনোদনের পসরা? হয়তো। তবে এতটুকুতে ওই নামটার বিশেষত্ব ঠাওর করা যাবে না। গেইল বিশ্বক্রিকেটের এমন একটা বিরল নাম, যিনি নারী এবং স্ট্রিপ ক্লাব ছাড়া একদম চলতে পারেন না। আর এ জন্য খোদ নিজের বাড়ির সীমানায় বানিয়ে ফেলেছেন এমন একটি ক্লাব। যেখানে রাত-দিন তিনি মেতে থাকেন রূপসীদের নিয়ে।

এসব খবর গেইল নিজেই দিয়েছেন টুইটারে। স্ট্রিপ ক্লাবে উল্লাসিত রমণীদের ছবি পোস্ট করে গেইল লেখেন, ‘এসব ছাড়া আমার একদম চলে না। আপনার বাড়িতে যদি কোনো স্ট্রিপ ক্লাব না থাকে, তাহলে আপনি কোনো ক্রিকেটারই নন। আমি চাই, আমার বাড়িতে এসে অতিথিরা যেন সময়টা উপভোগ করতে পারেন।’

বড়সড় একটা সুইমিংপুল আর ব্যায়ামাগার তো আছেই। এ ছাড়া শোবার ঘরটি গেইল বানিয়েছেন বিশেষ কায়দায়। বিছানার ওপরের ছাদের পুরোটা আয়নায় ঢাকা। গেইলের ভাষায় যেটা ‘হাংকি পাংকি’ বিছানা। শুধু বাড়ি নয়, গাড়িও তাঁর খুব পছন্দ। ইনস্টাগ্রামে প্রায়ই নিজের দামি গাড়িগুলোর ছবি পোস্ট করে থাকেন এই আক্রমণাত্মক ব্যাটসম্যান।

গেইলের বর্ণিল জীবনযাপন ইদানীং খেলার মাঠেও প্রতিফলিত। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগে সোনালি রঙের ব্যাট হাতে খেলতে দেখা যাচ্ছে তাঁকে। এ ক্ষেত্রেও তিনি অনন্য। গেইলের আগে আর কোনো ক্রিকেটারকে এমন সোনালি রঙের ব্যাট ব্যবহার করতে দেখা যায়নি।






মন্তব্য চালু নেই