মেইন ম্যেনু

নারী ভক্তকে অভিনয়ের প্রস্তাব দিলেন শাহরুখ!

মাত্র দু’দিন আগে বলিউড বাদশাহ শাহরুখের সাথে সাক্ষাৎ করার খায়েশ পূর্ণ হলো ‘লিখিতা’ নামের একজন নারী ভক্তের! শাহরুখের সাক্ষাৎ এবং তার সাথে কথা বলার সুযোগ পেয়ে রীতিমত বাকরুদ্ধ ওই নারী ভক্ত; বেশ উত্তেজিতও তিনি। অথচ এরই মধ্যে শাহরুখ তার ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়ে বসলেন লিখিতাকে! এ যেন মেঘ না চাইতে বৃষ্টিরও অধিক!

জানা গেছে, আসন্ন ছবি ‘দিলওয়ালে’-এর শ্যুটিংয়ের জন্য হায়দ্রাবাদে আছেন শাহরুখ খান। আর তার সাথে সাক্ষাৎ করতে গত ২ অক্টোবর শ্যুটিংস্থলে গিয়ে হাজির লিখিতা নামের এক নারী ভক্ত। শাহরুখ খান খুব সাবলীলভাবে ওই ভক্তের সাথে সাক্ষাৎ করেন, কথা বলেন। শাহরুখের সাথে সাক্ষাতের এই মুহূর্তটাকে লিখিতা তার জীবনের সেরা সময় বলেও উল্লেখ করেন। কিন্তু ওই নারী ভক্তের সাথে কথা বলার সময় শাহরুখ নাকি ছবি তুলে রেখেছেন! একটি বা দুটি ছবি নয়, বরং ২১টি ছবি তুলে রাখেন শাহরুখ! এমনকি লিখিতাকে শাহরুখ জিজ্ঞেস করেন, তার আসন্ন ছবি ‘ফ্যান’-এ অভিনয় করতে চান কিনা! স্বপ্নের নায়কের কাছ থেকে এমন প্রস্তাব পেয়ে লিখিতা নাকি হাতে স্বর্গ পাওয়ার মতো অনুভূতি হয়েছিল!

বলিউড বাদশার সাথে কথা বার্তা শেষ হওয়ার পর লিখিতা শাহরুখের হাতে একটি ‘টি-শার্ট’ তুলে দেন। যেখানে শাহরুখ-কাজল অভিনীত বলিউডের তুমুল জনপ্রিয় ছবি ‘দিলওয়ালে দোলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির একটি বিখ্যাত উক্তি লেখা ছিল। লিখিতার এমন কাণ্ড দেখে শাহরুখ নাকি হেসে উঠেছিলেন!

এত ব্যস্ততার মাঝেও শাহরুখ তার নারী ভক্ত লিখিতা ও তার বাবাকে প্রায় এক ঘন্টারও বেশী সময় দেন বলে জানা গেছে। পরবর্তী সময়ে লিখিতা টুইটারে শাহরুখ দর্শন নিয়ে বিস্তারিত বলেন।

উল্লেখ্য, চলতি বছরে শাহরুখ খানের কোনো ছবি এখনো মুক্তি না পেলেও আসছে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে তার ‘দিলওয়ালে’। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন ‘কোচ কোচ হোতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী কাজল। এছাড়াও ‘রইস’ এবং ‘ফ্যান’ নামের দুটি ছবিতেও কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।






মন্তব্য চালু নেই