মেইন ম্যেনু

নারী ভক্তদের সাথে ‘চুমু বাবা’র কান্ড! অতঃপর… (ভিডিও)

তিনি চুমু বাবা। আস্তানা ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যে। এই চুমু বাবার বিশেষত্ব হলো, যাবতীয় সমস্যা দূর করতে তিনি ভক্তদের গালে চুমু দেন। আর এক চুমুতেই সমস্যার সমাধান হয়ে যায়।

তবে চুমু বাবার চুমু এতদিন শুধু নারী ভক্তরাই পেয়ে আসছিলেন। ছেলে ভক্তদের ভাগ্যে জুটত আস্ত একখানা লেবু! সেই লেবুর সঙ্গে রাখলেই নাকি সমস্যার সমাধান হয়ে যেত। এভাবেই এতদিন ধরে দিব্যি চলছিল চুমু বাবার কেরামতি।

সুন্দরী নারীভক্তদের গালে, বেশি সুন্দরীদের ঠোঁটে চুমু খেয়ে বেশ কারবার ঝামেলায়ও পড়েছিলেন ‘চুমু বাবা’। সম্প্রতি এক ভক্ত চুমু বাবার এহেন কাণ্ড মোবাইলে ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দিতেই ঘটে যায় বিপত্তি। ভিডিওতে বাবার কাণ্ড দেখে নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। অশ্লীলতার দায়ে গত শুক্রবার চুমু বাবাকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের কাপাডা জেলার প্রত্যন্ত গ্রাম প্রোদ্দাতুরের একটি মন্দিরে আখড়া গেড়েছিলেন এই ‘চুমু বাবা’। প্রথমে তার নাম ছিল প্রেমানন্দ স্বামী। পরে ‘চুমু বাবা’ নামে খ্যাতি ছড়িয়ে পড়ে। লোকজন বলাবলি করত, স্বর্গ থেকে নেমে এসেছেন এই চুমু বাবা।

বাবাকে গ্রেপ্তারের পর অনেকেই নানা অভিযোগ নিয়ে পুলিশের কাছে আসতে থাকে। জানা যায়, গ্রামের মানুষের আর্থিক এবং পারিবারিক ঝামেলা থেকে মুক্তি দিতে চুমু বাবা শুধু নারীদের ধরে ধরে চুমুই খেতেন না, অনেকের কাছ থেকে নাকি মোটা অঙ্কের টাকা-পয়সাও হাতিয়ে নিয়েছিলেন তিনি।

এ ছাড়া ‘চুমু বাবার’ আরো নানা রকম প্রতারণার অভিযোগ করেছেন স্থানীয় বহু বাসিন্দা। আর সেই অভিযোগের দৌলতে আপাতত চুমু বাবার ঠাঁই কারাগারে।

kissing kissing1

নারী ভক্তদের সাথে ‘চুমু বাবা’র কান্ড দেখতে এখানে ক্লিক করুন…






মন্তব্য চালু নেই