মেইন ম্যেনু

নার্সনেত্রী ইসমত আরা’র বদলির আদেশ প্রত্যাহারে আল্টিমেটাম

বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ নেতারা সরকারকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে নার্সনেত্রী ইসমত আরা পারভীনের হয়রানিমূলক বদলির আদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছেন। এ সময়ের মধ্যে দাবি পূরণ না হলে মঙ্গল ও বুধবার দেশের সব স্বাস্থ্য প্রতিষ্ঠানে বিক্ষোভ সমাবেশ পালিত হবে।

রোববার রাতে বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ ঢাকা মহানগর শাখার সভাপতি ইকবাল হোসেন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি প্রতিবাদ সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ আহ্বায়ক ও বাংলাদেশ ডিপ্লোমা নার্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইসমত আরা পারভীনকে হয়রানিমূলক বদলির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সভায় বলা হয়, বিগত ৫ বছরে স্বাস্থ্য মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর ঘোষণা ও নার্সিং সেক্টরে বিরাজমান সমস্যা সমাধানে ব্যর্থ হয়েছে। যতই হয়রানি করা ইউক না কেন বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ ঘোষিত ৯ দফা দাবি বাস্তবায়ন থেকে পিছ পা হবেনা বলে তারা মন্তব্য করেন।

সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয, সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ আহ্বায়ক ইসমত আরা পারভীন, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান, ঢাকা মহানগর শাখার সদস্য সচিব আসাদুজ্জামান জুয়েল, স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) সভাপতি হাসনা বেগম ও সদস্য সচিব জসিমউদ্দিন বাদশা, সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন, বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশন সভাপতি রিনা আক্তার ও মহাসচিব ফারুক হোসেইন, বাংলাদেশ গ্র্যাজুয়েট বেকার নার্সেস অ্যাসোসিয়েশন মহাসচিব নাহিদা আক্তার, হোসেন তমাল, বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ সদস্য নাছরিন সুলতানা, নার্গিস খানম মুন্নি, সবেদা বিশ্বাস, ফারহানা বেগম, মাহমুদ হোসেন তমাল, গৌরাঙ্গ লাল মণ্ডল ও মাজহারুল ইসলামসহ বাংলাদেশ নার্সেস ঐক্য পরিষদ ঢাকা মহানগর শাখার অন্যান্য নেতৃবৃন্দ।






মন্তব্য চালু নেই