মেইন ম্যেনু

নায়কদের প্রেমের পাওয়ার জন্য যখন নায়িকাদের মধ্যে শত্রুতা!

রূপালি জগতে বন্ধুত্ব গড়তে যেমন সময় লাগে না, তেমনি শত্রু হতেও সময় লাগে না। আর সে কারণটা যদি হয়ে থাকে প্রেম তাহলে তো কথায় নেই। একই নায়কের প্রেমের কারণে যে বলিউড নায়িকারা একে অপরের শত্রুতে পরিণত হয়েছেন তাদের গল্প নিয়েই আমাদের এই আয়োজন।

রেখা-জয়া বচ্চন
রেখা আর জয়া বচ্চনের মধ্যেও রয়েছে ঘোর শত্রুতা। বন্ধু কখনো ছিলেন কি না সেটা পরের বিষয়। আর তাদের শত্রুতার মূল কারণ অমিতাভের সঙ্গে প্রেম। প্রথম দিকে রেখার সঙ্গে জয়ার সম্পর্ক বেশ ভালো থাকলেও রেখার সঙ্গে অমিতাভের প্রেমের সম্পর্কের কারণে জয়ার সঙ্গে রেখার দূরত্ব শুরু হয়।

ঐশ্বরিয়া রাই ও কারিশমা কাপুর
অভিষেক বচ্চনের সঙ্গে কারিশমা কাপুরের প্রেম বিয়ে পর্যন্তও গড়িয়েছিলো। কিন্তু বচ্চন পরিবারের কারণে তাদের বিয়েটা আর হয় নি। তারপর অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম ও বিয়ের কারণে একে অপর থেকে বেশ দূরত্বে অবস্থান করেন তারা। কারণ স্বামীর সাবেক প্রেমিকার সঙ্গে আবার কিসের বন্ধুত্ব। আর কারিশমাও ঐশ্বরিয়াকে চোখের কাটা হিসেবে দেখেন।

প্রিয়াঙ্কা ও কারিনা কাপুর
শহীদ কাপুরকে ঘিরে প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুরের দ্বন্ধ থামেনি এখনো। এখনো এক অপরের ছায়া মাড়ান না কেউই। শহীদ কাপুরের এই সাবেক প্রেমিকার একজন ইতিমধ্যেই বিয়ে করেছেন, বিয়ে করেছেন শহীদ নিজেও। তবুও পুরনো প্রেম বলে কথা! আর তাই কারনিাকে দেখলেই প্রিয়াঙ্কার অন্তর জ্বলে ওঠে। যার বহিঃপ্রকাশ তিনি ঘটিয়েছেন বহুবার।

রাভিনা এবং শিল্পা
রাভিনা এবং শিল্পা শেঠীর মধ্যকার দূরত্বের পেছনে দাঁড়িয়ে আছেন একজন অক্ষয় কুমার। অক্ষয় কুমারের প্রতি দুজনের প্রেমের কারণে দ্বন্ধ তৈরি হয় তাদের। পরিণত হন বন্ধু থেকে শত্রুতে। রাভিনা টেন্ডনের সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন অক্ষয়। তারপর হঠাৎ করেই ভুল পাল্টে অক্ষয় হয়ে পড়েন শিল্পার প্রেমিক। রাভিনার সঙ্হে অক্ষয়ের বিচ্ছেদের পেছনের মূল হোতা হিসেবে মিল্পাকে সন্দেহ করার কারণে এই বন্ধুর মধ্যেও রেয়েছে দূরত্ব।

দীপিকা-ক্যাটরিনা
দীপিকা পাডুকোন ও ক্যাটরিনা কাইফের মধ্যেও রয়েছে বিস্তর দূরত্ব, কারণ আর কিছু নয় দীপিকার পুরনো প্রেমিক রনবীর কাপুর চলে গেছেন ক্যাটরিনা কাইফের কাছে। এদের মধ্যে দূরত্ব রয়েছে ব্যক্তিগত জীবনেও।






মন্তব্য চালু নেই