মেইন ম্যেনু

নায়ক সংকটে পপি

নতুন এক বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি।আগামী ১১ ডিসেম্বর বিজ্ঞাপনটির শুটিং হবে।প্রায় তিন বছর পর করছেন নতুন বিজ্ঞাপন।

ওদিকে দীর্ঘদিন ধরেই অনিয়মিত রয়েছেন বড়পর্দায়। দুই বছর বিরতি দিয়ে ২০১৪ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল পপির চার অক্ষরের ভালোবাসা। এরপর এ বছরের ২৯ মে মুক্তি পায় দুই বেয়াইয়ের কীর্তি। এরপর নানা ছবিতে পপির চুক্তিবদ্ধ হওয়ার কথা শোনা গেলেও আদতে পপির হাতে কাজ নেই বললেই চলে।

কারণ কি? তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রীর হাতে বর্তমানে তেমন কাজ না থাকার বিষয়টি সত্যিই ভাবিয়ে তুলছে চলচ্চিত্র সংশ্লিষ্টদের। এটা হয় তো পপিকেও ভাবিয়ে তোলে। যদিও পপি এই প্রতিবেদককে বলেছেন, ‘এ জীবনে অনেক পেয়েছি। এখন নিজের জন্য কিছুটা সময় বের করে নিজেকে দিতে চাই। আর যে ধরনের চলচ্চিত্রের প্রস্তাব পাই তা না করাই ভাল মনে করছি।’

এ তো গেল পপির ভাষ্য। কিন্তু পরিচালকরা বলছেন ভিন্ন কথা। অনেকে পপিকে নিয়ে কাজ করতে চাইলেও হচ্ছে হবে করেও হচ্ছে না। এর কারণও জানা গেল। এতে পপির কোনো দোষ না থাকলেও দোষটা সময়ের।

পরিচালকদের সঙ্গে কথা বলে জানা যায়, একসময় পপি অভিনয় করতেন রুবেল, শাকিল খান, মান্না, ফেরদৌসদের সঙ্গে। কিন্তু এদের বেশিরভাগ নায়কই এখন আর অভিনয় করছেন না। অন্যদিকে নতুন নায়ক আরিফিন শুভ, বাপ্পি, সাইমনরাও পপির সঙ্গে মানানসই নন। এ কারণেই পপিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে পারছেন না পরিচালকরা।






মন্তব্য চালু নেই