মেইন ম্যেনু

না.গঞ্জে সেই বাড়ির মালিক রিমান্ডে

নারায়ণগঞ্জে পাইকপাড়ায় জঙ্গিদের বাসা ভাড়া দেওয়া এবং তথ্য গোপনের অভিযোগের বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম জানান, আজ সোমবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান আসামি নুরুদ্দিনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসানের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার সকালে শহরের পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় নুরুদ্দিন দেওয়ানের তিনতলা ভবনের তৃতীয় তলায় জঙ্গি আস্তানায় অভিযান চালায় কাউন্টার টেরোরিজম ইউনিট। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঘণ্টাব্যাপী অভিযানে নিহত হয় নিউ জেএমবি’র সামরিক প্রধান বাংলাদেশি বংশোদ্ভূত কানাডা প্রবাসী তামিম চৌধুরীসহ তিন জঙ্গি।

ওই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন। একটি মামলায় নিহত তিন জঙ্গিসহ অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে এবং তথ্য গোপন করার অপরাধে ওই বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ানকে আসামি করে অপর মামলাটি করা হয়। ঘটনার দিনই পুলিশ নুরুদ্দিন দেওয়ানকে গ্রেপ্তার করে।






মন্তব্য চালু নেই