মেইন ম্যেনু

না.গঞ্জে ৫ খুন : মাহফুজ ৭ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর পাঁচ খুনের মামলায় অন্যতম সন্দেভাজন মাহফুজকে সাত দিনের রিমান্ড দিয়েছে আদালত।

আজ সোমবার বিকেলে মাহফুজকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের। শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম শফিকুল ইসলাম ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর সালাউদ্দিন সুইট এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া মাহফুজ নিহত তাসলিমার স্বামী ও মামলার বাদী শফিকুল ইসলামের বোনের ছেলে। মাহফুজ ছাড়াও তাসলিমার বোনের ছেলে শাহজাদাসহ সন্দেহভাজন ছয়জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

পুলিশ জানায়, মাহফুজ তার মামি নিহত লামিয়াকে প্রায়ই উত্ত্যক্ত করতো। এর আগে ঢাকার কলাবাগান থাকার সময় মাহফুল লামিয়াকে আশালিন প্রস্তাব দেয়। বছর খানেক আগে ভাগিনা মাহফুজকে ঢাকায় রেখে শফিকুল পরিবারের সবাইকে নিয়ে নারায়ণগঞ্জে চলে আসেন। পরে মাহাফুজও নারায়ণগঞ্জ এসে একটি পোশাক কারখানায় কাজ নেয়।

পুলিশ আরো জানায়, পাঁচ হত্যাকা-ের ১৫ দিন আগে মাহফুজ মামি লামিয়াকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ ঘটনা লামিয়া স্বামী শরিফ মিয়া ও জা তাসলিমাকে জানালে পারিবারিকভাবে বিচার সালিশ বসে। সালিশে মাহাফুজকে জুতাপেটা করা হয়। এর পর থেকে মাহাফুজ এ পরিবারের সদস্যদের ওপর ক্ষিপ্ত ছিল।






মন্তব্য চালু নেই