মেইন ম্যেনু

নিউ ডিগ্রি কলেজ থেকে অস্ত্র উদ্ধার

রাজশাহীর নিউ গভ: ডিগ্রি কলেজ থেকে বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ১২টার দিকে কলেজের মিলনায়তনের ভেতর থেকে এ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এসময় তিনটি রামদা, দুইটি ছোরা, একটি লোহার পাইপ ও একটি ছাত্রমৈত্রীর চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, পূর্বশক্রতার জের ধরে রোববার বেলা সাড়ে ১১টার দিকে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা রুহুলকে রামদা দিয়ে কোপানোর চেষ্টা করে ছাত্রমৈত্রী কলেজ শাখার সাধারণ সম্পাদক অন্তরের নেতৃত্বে ছয় থেকে সাতজন নেতা-কর্মী।

এ সময় কলেজের পুলিশে বক্সের ইনচার্জ এসআই মতিউর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা ছাত্রমৈত্রীর নেতা-কর্মীদের ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে কলেজের মিলনায়তনের ভেতরে অস্ত্র ফেলে রেখে পালিয়ে যায় ছাত্রমৈত্রীর নেতা-কর্মীরা।

পরে দুপুর ১২টার দিকে পুলিশ মিলনায়তনের ভেতর থেকে তিনটি রামদা, দুইটি ছোরা, একটি লোহার পাইপ ও একটি ছাত্রমৈত্রীর চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয় নি।

নিউ গভ: ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক এসএম জার্জিস কাদির বলেন, বেশ কয়েকদিন থেকেই কলেজ বিশৃঙ্খলা করার চেষ্টা করা হচ্ছিল। এরই ধরাবাহিকতায় একটি ছাত্র সংগঠনের নেতা-কর্মীরা আরেকটি ছাত্র সংগঠনের নেতার ওপর হামলার চেষ্টা চালায়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। এ ছাড়া ছাত্রলীগ নেতা রুহুল মামলার প্রস্তুতি নিচ্ছেন।






মন্তব্য চালু নেই